পুশ আপ চ্যালেঞ্জ নিয়ে হিট পুলিশ কুকুর, দেখুন ভাইরাল ভিডিও

দুজন পুলিশ অফিসারের মধ্যে বসেই ছিল হুইস্কি।।একজন অফিসার পুশ আপ করতে উদ্যোগী হতেই সেই কুকুরটিও তাঁকে অনুকরণ করা শুরু করে।

By: Updated: May 16, 2020, 12:23:48 PM

লকডাউনে বাড়িতে থাকাকালীন চিকিৎসকরা বারেবারেই স্বাস্থ্য ঠিক রাখার জন্য ব্যায়াম, যোগের নিদান দিচ্ছেন। শারীরিক ও মানসিকভাবে অনেকেই বিপর্যস্ত। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।

যেখানে একটি কুকুরকে দুজনের সঙ্গে তাল মিলিয়ে পুশ আপ দিতে দেখা যাচ্ছে। তারপরেই কুকুরটির প্রতি নেটিজেনরা মুগ্ধতা উজাড় করে দিয়েছেন।

অস্ট্রেলিয়ায় মে মাসকে মুহূর্তে মেন্টাল হেলথ এওয়ারনেস মন্থ হিসাবে ঘোষণা করা হয়েছে। সেই এওয়ারনেসের জন্য অনেকেই পুশ আপ চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছে একে অন্যকে।

সেই চ্যালেঞ্জ গ্রহণ করেই নেটিজেনদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে একটি পুলিশ কুকুর। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, পুশ আপ চ্যালেঞ্জ নিয়েছেন দুই পুলিশ অফিসার। আর তাদের সঙ্গে পাল্লা দিয়েই পুশ আপ করছে সেই সারমেয়টি।

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া পুলিশ বিভাগে দায়িত্ব প্রাপ্ত এই কুকুরটি। অস্ট্রেলীয় পুলিশের সরকারি ফেসবুক পেজ থেকে সেই ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানেই জানানো হয়েছে কুকুরটি জার্মান শেফার্ড প্রজাতির। নাম হুইস্কি।

দুজন পুলিশ অফিসারের মধ্যে বসেই ছিল হুইস্কি।।একজন অফিসার পুশ আপ করতে উদ্যোগী হতেই সেই কুকুরটিও তাঁকে অনুকরণ করা শুরু করে। “১০০ শতাংশ ভালো ছেলে হুইস্কি পুশ আপ চ্যালেঞ্জ করছে মেন্টাল এওয়ারনেস মন্থের জন্য।” লেখা হয়েছে ভিডিওর ক্যাপশনে।

যারা এই ভিডিও টি দেখেছেন তারাই হুইস্কিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। সাড়া ফেলা ভিডিওটি ১১তারিখ পোস্ট করা হয়। ৮০০০ বারেরও বেশি লাইক এবং ২০,০০০ এর বেশি কমেন্ট করা হয়েছে ভিডিওটিতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Push up video of dogs going viral on internet

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X