scorecardresearch

বড় খবর

ফের উত্তাল সোশ্যাল মিডিয়া, কাঁচা বাদাম গানে এবার পা মেলালেন পি ভি সিন্ধু

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ব্যাডমিন্টনের মহাতারকা। মুহূর্তে তা ভাইরাল হল। লাইক করলেন সানিয়া মির্জা থেকে শুরু করে অনেক বিখ্যাত ব্যক্তিত্ব।

ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ব্যাডমিন্টনের মহাতারকা।

আমার নতুন গাড়ি, ড্রাইভার হতে সাধ যে করি। দেওয়ালে ধাক্কা মারি, দেওয়ালে ধাক্কা মারি। বাঁচিয়েছেন আমার গৌড় হরি।’ ফের ভাইরাল হল ভুবন বাদ্যকরের নতুন গান। আর আরও একবার তোলপাড় হল সোশ্যাল মিডিয়া। তার মাঝেও কাঁচা বাদাম গান আছে কাঁচা বাদামেই সেই প্রমাণ মিলল পিভি সিন্ধুর নাচে। ভাইরাল হল সেই নাচ। ফের একবার উত্তাল সোশ্যাল মিডিয়া। কয়েক দিন আগেই ভুবন বাবু জানিয়েছিলেন, নতুন গান লেখার সময় পাচ্ছেন না তিনি। সেই নিয়ে আক্ষেপও ধরা পড়ে ভুবন বাবুর গলাতে। এর মধ্যেই গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে হাসপাতালে ভর্তি থাকতে হয় তাঁকে। কিছুটা সুস্থ হয়েই আবারও স্বমহিমায় ভুবন। গান বেঁধেছেন গাড়ি দুর্ঘটনাকে কেন্দ্র করেই। আর নতুন গানের ম্যাজিকে ফের একবার উত্তাল নেটদুনিয়া।

তবে কাঁচা বাদাম ক্রেজ এখনও অব্যাহত সোশ্যাল মিডিয়ায়। এর আগে একাধিক সেলিব্রিটি কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল হয়েছেন। এবার কাঁচা বাদাম গানে নেচে তুমুল ভাইরাল পি ভি সিন্ধু। চমকে ওঠার মতোই। ভুবন বাদ্যকরের প্রায় ভুবনবিখ্যাত হয়ে ওঠা গানে পা মেলালেন জোড়া অলিম্পিক্স পদকপ্রাপ্ত পি ভি সিন্ধু । সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ব্যাডমিন্টনের মহাতারকা। মুহূর্তে তা ভাইরাল হল। লাইক করলেন সানিয়া মির্জা থেকে শুরু করে অনেক বিখ্যাত ব্যক্তিত্ব। ইতিমধ্যেই এই ভিডিও প্রায় ১০ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। এবং সেই সঙ্গে সাড়ে সাতলক্ষের কাছাকাছি লাইক সংগ্রহ করেছে।

তাঁর গানের কথা ও গলাই তাঁকে ভাইরাল করে। পেয়েছেন শিল্পীর তকমাও। বিভিন্ন জায়গায় ইতিমধ্যেই অনুষ্ঠান করার সুযোগ পাচ্ছেন ভুবন বাদ্যকর। সম্প্রতি সংবাদ মাধ্যমে তিনি জানান, বাদাম বিক্রি ছেড়ে এবার গানেই মনোনিবেশ করবেন তিনি। দিন কয়েক আগে কলকাতার এক পাঁচতারা রেস্তোরাঁয় অনুষ্ঠান করেন তিনি। হাজির ছিলেন বাংলা সিনেমা ও টেলিভিশন দুনিয়ার একাধিক পরিচিত মুখ। সকলেই তাঁর গানের সঙ্গে রিল তৈরি করেন সেদিন। আর সকলের মধ্যমণি ছিলেন স্বয়ং বাদামকাকু।

এক গানই যে তাঁকে রাতারাতি তারকা বানিয়ে দিয়েছে, সে ব্যাপারে যথেষ্ট ওয়াকিবহাল ভুবন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার গান নানা জায়গায় বাজছে। নাইজিরিয়াতেও বেজেছে। সবাই নাচছে আমার গানে । খুব ভাল লাগছে। বম্বে থেকে ডাক পাচ্ছি। দিল্লি এবং অসম থেকেও ডাকছে।’ কিছুদিনের মধ্যেই মুম্বইতে পাড়ি দিচ্ছেন ভুবন ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pv sindhu grooves to trending bengali song kacha badam watch viral video