গলা পেঁচিয়ে ধরেছিল অজগর সাপ! তারপর… দেখুন ভয়ঙ্কর ভিডিও

একবার খাবার মুখ থেকে ফসকে গেলে সামনা সামনি যদি কোন খাবার দেখে তাহলে তা শিকার করতে বিলম্ব করে না পাইথন। 

By: Kolkata  March 26, 2020, 5:34:01 PM

সম্প্রতি একটি ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে আঁতকে উঠেছেন নেট নাগরিকরা। বিরাট আকারের একটি অজগর সাপ এক ব্যক্তির গলা সহ সারা শরীর জাপটে ধরেছিল। ভার সামলাতে না পেরে ওই ব্যক্তি মাটিতে পড়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, অজগর সাপ ওই ব্যক্তিকে জাপটে ধরে ছিল। যা দেখে ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছেন একাধিক মানুষ। ব্যক্তিকে বাচাঁনোর জন্য আপ্রাণ চেষ্টা চালানো হচ্ছে। ব্যক্তির শরীর থেকে অজগর সাপ কে সরিয়ে পাশে রেখে তাঁকে বাঁচানোর চেষ্টা করছেন সকলে। বহু চেষ্টার পর চোখ মেলে তাকায় ব্যক্তি। সাপটি তখন পাশে শুয়ে রয়েছে।

এই ভিডিও দেখে নেটিজেনদের একাংশ ভিন্নমত প্রকাশ করেছেন। তাদের দাবি, সামনেই ছাগল রয়েছে পাইথন ছাগলটিকে কেন ধরছে না? তাহলে কি সাপটিকে মেরে ফেলা হয়েছে? আবার অনেকে জানিয়েছেন, বহুক্ষণ এ লড়াইয়ের পর সাপটি বোধ হয় হাঁপিয়ে গিয়েছে। কিন্তু একজন মন্তব্য করেছেন তার কাছে দুটি পাইথন রয়েছে, একবার খাবার মুখ থেকে ফসকে গেলে সামনা সামনি যদি কোন খাবার দেখে তাহলে তা শিকার করতে বিলম্ব করে না পাইথন।

দেখুন সেই ভয়ঙ্কর ভাইরাল ভিডিও

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Python snake scary viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X