বড় খবর

মাশরুম বিরিয়ানি রাঁধলেন রাহুল গান্ধী, মুহুর্তে জনপ্রিয় সেই ভিডিও

জনপ্রিয় সেই কুকিং শো-তে উপস্থিত হয়ে স্থানীয়দের সঙ্গে বসে মাশরুম বিরিয়ানি তৈরিতে সহায়তা করেছিলেন তিনি। এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

জনপ্রিয় একটি রান্নার অনুষ্ঠান ‘ভিলেজ কুকিং চ্যানেল’-এ শেফদের সঙ্গে হাত মিলিয়ে রান্না করলেন রাহুল গান্ধী। কংগ্রেস নেতার মাশরুম বিরিয়ানি রান্নার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচারের জন্য তামিলনাড়ু সফরে গিয়েছেন সোনিয়া-পুত্র। জনপ্রিয় সেই কুকিং শো-তে উপস্থিত হয়ে স্থানীয়দের সঙ্গে বসে মাশরুম বিরিয়ানি তৈরিতে সহায়তা করেছিলেন তিনি।

মুহুর্তের মধ্যেই সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। চ্যানেলের তরফে রাহুলের রান্নার সেই ভিডিও একটি ক্যাপশনের সঙ্গে শেয়ার করা হয় সোশাল মিডিয়ায়। যেখানে লেখা ছিল, “আজ আমারা একটি বড় মুহূর্তের সাক্ষী হলাম। রাহুল গান্ধী রান্না করতে আমাদের যোগ দিয়েছিলেন। আমাদের অনেক উৎসাহিতও করেছেন।”

ভিডিওটিতে দেখা যায়, বিরিয়ানি রান্না করতে যে প্রথাগত কৌশল ব্যবহার করা হয়, ঠিক তেমনভাবেই রান্না করেছেন রাহুল গান্ধী, বাকি সকলকে সঙ্গে নিয়ে। করুর সংসদ সদস্য (এমপি) এবং কংগ্রেস নেতা জোথিমণি সেননিমালাইকে সঙ্গে নিয়ে স্থানীয়দের সঙ্গে আড্ডাও দেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি। কীভাবে তিনিও রান্না উপভোগ করেন তাও ভাগ করে নেন সকলের সঙ্গে।

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rahul gandhi tries his hand at mushroom biryani

Next Story
মাঝ আকাশে উড়ন্ত চাকি! উজ্জ্বল গোলাকার বস্তু ঘিরে হইচই নেটদুনিয়ায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com