বড় খবর

দ্রুতগতি সম্পন্ন ট্রেনের ভিডিও শেয়ারের পর ট্রোলের মুখোমুখি রেলমন্ত্রী

ভিডিওটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেন কুল। তাঁদের বক্তব্য, ভিডিওটি ফাস্ট ফরওয়ার্ড করে দেখানো হয়েছে। এদিকে মন্ত্রী পাখি ও প্লেনের সঙ্গে তুলনা করে বসেছেন ট্রেনের।

রেলমন্ত্রী পীযূষ গোয়েল সম্প্রতি টুইটারে ছুটন্ত বন্দে ভারত এক্সপ্রেসের একটি ভিডিও আপলোড করেছেন। জানিয়েছেন, আলোর গতিতে ছুটে যাচ্ছে এই ট্রেন। তবে ভিডিওটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেন কুল। তাঁদের বক্তব্য, ভিডিওটি ফাস্ট ফরওয়ার্ড করে দেখানো হয়েছে।

এদিকে মন্ত্রী পাখি ও প্লেনের সঙ্গে তুলনা করে বসেছেন ট্রেনের। তিনি বলেছেন, ভারতের সবচেয়ে দ্রুতগতির ট্রেন এটি। ‘মেক ইন ইন্ডিয়া’ উদ্যোগের অধীনে বন্দে ভারত এক্সপ্রেস প্রকল্প।

শেয়ার করার সঙ্গে সঙ্গেই লাইক, শেয়ার, কমেন্টের দৌলতে অগত্যা ভাইরাল সেই ভিডিও।

টুইটার ইউজার অভিষেক জয়সওয়াল দাবি করেন যে ভিডিওটি তাঁর হাতেই ক্যামেরাবন্দী হয়েছে। ভিডিওটি সাধারণ গতির চেয়ে দ্বিগুণ করা হয়েছে। তাঁর পোস্টের পাশাপাশি, তিনি একটি লিঙ্কও শেয়ার করেছেন যা ইউটিউব চ্যানেল দ্য রেল মেইল-এ শেয়ার করা হয়েছে।

যদিও অনেকে #ট্রেন১৮ প্রকল্পের জন্য সরকারের প্রশংসা করেছেন, তাঁরা একটি জাল ভিডিও ব্যবহার করার জন্য রেলের এই কর্মকান্ডকে কটাক্ষ করে বলেছেন, “সুন্দর ভিডিও, তবে ভিডিওটিকে ফাস্ট ফরওয়ার্ড করে দেখানো হয়েছে। গতি বাড়িয়ে দেখানোর জন্য এডিট করা হয়েছে।”

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Railway minister piyush goyal trolled doctored video vande bharat express

Next Story
কুল, শাড়ি, পঞ্জাবি, অল্প প্রেম মেশানো সরস্বতী পুজোর মিম ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com