scorecardresearch

বড় খবর

বরফে ঢেকেছে রেলপথ,পাহাড়ের গা ঘেঁষে ছুটে চলেছে ট্রেন, বলুন তো কোন স্টেশন?

কয়েক ঘন্টা আগে শেয়ার করার পর থেকে, ছবিগুলি ১১ লক্ষের বেশি ভিউ পেয়েছে

বরফে ঢেকেছে রেলপথ,পাহাড়ের গা ঘেঁষে ছুটে চলেছে ট্রেন, বলুন তো কোন স্টেশন?

রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব বুধবার টুইটারে একটি ছবি শেয়ার করেছেন। পাহাড়ে ঘেরা বরফের চাদরে ঢাকা রেলস্টেশনের ছবি শেয়ার করতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। তিনি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছে পোস্টটি একটি কুইজে পরিণত করেন তিন। তিনি একটি ইঙ্গিত দেন, তারপর তিনি সোশ্যাল মিডিয়া ইউজারদের কাছ থেকে জানতে চান এটি কোন স্টেশন?

ছবিতে দেখা যাচ্ছে একটি ট্রেন, বরফের চাদরে মোড়া রেললাইন, পাহাড় ঘেঁষে ছুটে চলেছে ট্রেনটি। যা অনেকটা স্বর্গীয় সৌন্দর্য্যের মতই দেখাচ্ছেন। রেলমন্ত্রীর এই পোস্টটি ঝড়ের বেগে ভাইরাল হতে শুরু করে।

অনেক ব্যবহারকারী তাদের অনুমান শেয়ার করেন পোস্টটিতে। কিছু কিছু ব্যবহারকারী  উল্লেখ করেছেন,জায়গাটি জম্মু ও কাশ্মীরের কোন একটি রেলস্টেশন। অন্য একজন ব্যবহারকারী অনুমান করেছেন এটি নেপালের কোন রেলস্টেশন। “জম্মু ও কাশ্মীরের কাজিগুন্ড রেলওয়ে স্টেশন,” লিখেছেন পরিবেশবিদ সিদ্ধার্থ বাকারিয়া। অন্য একজন লিখেছেন “বাহ, খুব সুন্দর একটা রেলস্টেশন। পৃথিবীতে সত্যিকরের স্বর্গ,”।  

কয়েক ঘন্টা আগে শেয়ার করার পর থেকে, ছবিগুলি ১১ লক্ষের বেশি ভিউ পেয়েছে এবং সংখ্যাগুলি দ্রুত বাড়ছে৷ ২৭ হাজারেরও বেশি লাইকের পাশাপাশি রিটুইটের বন্যা বইতে শুরু করেছে পোস্টটিতে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Railway minister shares breathtaking images of snow clad railway line can you guess the station