বড় খবর

ঠিক যেন সিনেমা! ট্রেনের চাকায় বাবা-ছেলে, বাঁচিয়ে নায়ক রেলওয়ে পুলিশ

স্থানীয় প্রচারমাধ্যমে জানানো হয়েছে, ট্রেনে ওঠার পর বাবা-ছেলে দুজনেই বুঝতে পারেন ভুল ট্রেনে তাঁরা চড়েছেন। সেই সময় তড়িঘড়ি ট্রেন থেকে নামতে গিয়েই বিপত্তি।

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে টাল সামলাতে পারেননি। তাই একেবারে ট্রেনের চাকার তলায় চলে যাওয়ার উপক্রম হয়েছিল। তবে বরাত জোরে রক্ষা পেলেন রেলওয়ে পুলিশের তৎপরতায়। সঙ্গেসঙ্গেই দুজনকে উদ্ধার করলেন তিনি।

মহারাষ্ট্রের একটি স্টেশনের ঘটনা। জোড়া প্রাণ উদ্ধারের এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় জানাজানি হতেই বীরের মর্যাদা পাচ্ছেন সেই পুলিশ কর্মী।

মুম্বইয়ের কল্যাণ স্টেশনের নিরাপত্তা ক্যামেরার ফুটেজ সামনে আসতেই অনেকে আঁতকে উঠছেন। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, এক ব্যক্তি চলন্ত ট্রেন থেকে নেমে পড়েন। তবে ব্যালান্স সামলাতে পারেননি তিনি। প্ল্যাটফর্ম আর ট্রেনের মাঝের ফাঁক দিয়ে গলে পড়ার উপক্রম হয়। তবে ঈশ্বরের কৃপায় সামনেই ছিলেন রেলওয়ে পুলিশ। তিনি সঙ্গেসঙ্গেই দুজনকে টেনে সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে ফিরিয়ে আনেন। সেই ব্যক্তির পরে নামে ছেলেও। সেই একইভাবে পড়ে যাচ্ছিল। তবে তাঁকেও বাঁচানো হয়।

ভিডিওয় দেখা যাচ্ছে রেলওয়ে দুজন পুলিশ এই দুঃসাহসিক কাজ করেছেন। পরে তাঁদের পরিচয় জানা যায়- একজন আরপিএফ কে সাহু। দ্বিতীয়জন, মহারাষ্ট্র নিরাপত্তা কর্মী সোমনাথ মহাজন। দুজনকেই ফুটেজে দেখা যাচ্ছে বাবা-ছেলেকে ধরে থাকতে।

স্থানীয় প্রচারমাধ্যমে জানানো হয়েছে, ট্রেনে ওঠার পর বাবা-ছেলে দুজনেই বুঝতে পারেন ভুল ট্রেনে তাঁরা চড়েছেন। সেই সময় তড়িঘড়ি ট্রেন থেকে নামতে গিয়েই বিপত্তি। সামান্য চোট নিয়েই এই ফাঁড়া থেকে রক্ষা পেয়েছে দুজন।

সোশ্যাল মিডিয়ায় এই দুই পুলিশ কর্মী এখন বীরের মর্যাদা পাচ্ছেন। একজন জানিয়েছে, ট্রেনে চড়ার সময় কতটা সতর্ক হওয়া প্রয়োজন, এই ভিডিওই তার প্রমাণ। অন্য একজন বলেন, সব হিরো কিন্তু টুপি পড়েন না।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Railway police saves two lives after father son jump off the train

Next Story
জলপাইগুড়ির স্কুলে কোবরা দম্পতি, সঙ্গে ৩০ ডিম! আতঙ্কে সিঁটিয়ে পুরো এলাকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com