শখের দাম লাখ টাকা, মেয়েকে হেলিকপ্টারে চাপিয়ে শ্বশুরবাড়ি পাঠালেন বাবা

মেয়ের স্বপ্নপূরণ করতে পেরে বেজায় খুশি বাবা নিজেও।

শখের দাম লাখ টাকা, মেয়েকে হেলিকপ্টারে চাপিয়ে শ্বশুরবাড়ি পাঠালেন বাবা

ছোট থেকেই দুই বোনের শখ, হেলিকপ্টার চড়ার, কিন্তু সেই শখ কখনও পূর্ণ হয়নি। শেষমেশ বিয়ের বিদায় বেলায় বাবা, দুই বোনের সেই শখ পূর্ণ করলেন। হেলিকপ্টারে চাপিয়ে তাদের পাঠানো হল শ্বশুর বাড়ি। এমন ঘটনায় আনন্দে আত্মহারা দুই বোন। দুই বোনের গলায় শোনা গেল বাবার গুণগান। রাজস্থানের এই ঘটনা এখন ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

জানা গিয়েছে শিক্ষাবিদ সুরেশ খেদারের কন্যা দুই মেয়ে, পুনম এবং প্রিয়াঙ্কা। দুজনেই পেশায় আয়ুর্বেদ ডাক্তার। বুহানার কাছে ঢাকামান্দি গ্রামের দুই ভাই ডাঃ হেমন্ত ও ডাঃ অনুরাগের সঙ্গে তাদের বিয়ে ঠিক হয়। ডাঃ হেমন্ত একজন সহকারী অধ্যাপক এবং ডাঃ অনুরাগ আয়ুর্বেদ শাস্ত্র নিয়ে পড়াশুনা করছেন। বিয়ের সকল কাজ সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ার পর সেই বিদায় বেলা। আর সেখানেই সারপ্রাইজ অপেক্ষা করে ছিল দুই বোনের জন্য। হেলিকপ্টারে চড়ে বাপের বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাবেন তারা। যা তাদের কাছে ছিল একটা স্বপ্ন। সেই স্বপ্ন পূরণ করতে পেরে বেজায় খুশি বাবা নিজেও।

YouTube Poster

ছোট থেকেই দুই বোনের বড় শখ ছিল হেলিকপ্টারে চড়ার। বাবা দুই মেয়ের ইচ্ছার মর্যাদা দিয়ে বিয়েতে একটা দারুণ উপহার দেন তাঁদের। দুই বোনকে হেলিকপ্টারে চাপিয়ে শ্বশুর বাড়ি পাঠানোর ব্যবস্থা করেন বাবা। এমন অভিনব আইডিয়া জানতে পেরে দুই বোন বেজায় খুশি।

এদিকে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দুই বোনকে বলতে শোনা যায়, “যেখানে সমাজে অনেকেই মেয়েদের পরিবারের বোঝা মনে করেন, সেখানে আজ আমাদের বাবা, আমাদের ইচ্ছা রাখতে হেলিকপ্টারের ব্যবস্থা করেছেন। এমন আয়োজনে আমরা অভিভূত”। ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে। অনেকেই বাবার এমন অভিনব আইডিয়ার প্রশংসা করেছেন। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Rajasthan man arranges helicopter for his daughter vidaai ceremony

Next Story
‘চাই একটু ভালবাসা’! বুকে মাথা রেখে বাঁদরের মিষ্টি অভিব্যক্তি ভাইরাল নেটদুনিয়ায়