scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

জানেন রতন টাটার ভাললাগার কাজ কোনটি, ভিডিওতে নিজেই ফাঁস করলেন সেকথা…..

ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন RPG এন্টারপ্রাইজের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা।

জানেন রতন টাটার ভাললাগার কাজ কোনটি, ভিডিওতে নিজেই ফাঁস করলেন সেকথা…..
জানেন রতন টাটার ভাললাগার কাজ কোনটি, ভিডিওতে নিজেই ফাঁস করলেন সেকথা…..

টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান রতন টাটা ইন্ডাস্ট্রির এমন একজন ব্যক্তি, যার কথা মানুষ জন খুবই মনোযোগ সহকারে শোনেন এবং গুরুত্ব সহকারে বিবেচনা করে থাকেন । তার বলা কথাগুলো লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রতন টাটার একটি ভিডিও দাবানলের মত ছড়িয়ে পড়েছে। এই ভিডিওতে রতন টাটাকে বলতে শোনা গিয়েছে কোন কাজটি করতে তাঁর সবচেয়ে বেশি ভাল লাগে, সেই সম্পর্কে।

রতন টাটার এই ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন RPG এন্টারপ্রাইজের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা। এই ভিডিওতে রতন টাটা যা বলেছেন তা লক্ষ লক্ষ ব্যবহারকারীর মন জয় করেছে। আর এই কারণেই এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে। মানুষজন এটিকে প্রচুর পরিমাণে শেয়ার করছেন, সেই সঙ্গে  রতন টাটার প্রশংসায় একেবারে পঞ্চমুখ নেটপাড়া।

মানুষ সেটাকে অসম্ভব মনে করেন, সেই কাজ আমাকে আনন্দ দেয়: রতন টাটা

ভাইরাল এই ভিডিওতে একটি বড় এবং তাৎপর্যপূর্ণ কথা বলেছেন রতন টাটা। তিনি বলেছেন, ‘সাধারণ মানুষ যে কাজকে অসম্ভব বলে মনে করেন, সেই কাজ করতেই আমি বেশি তিনি আনন্দ পাই’।

আরও পড়ুন: [ উবের চালককে ‘কাকু অথবা ভাই’ নামে কী ডাকা যায়? কী বলছে নেটপাড়া ]

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা রতন টাটার এই কথা শুনে অনুপ্রাণিত হয়েছে। একজন টুইটার ব্যবহারকারী, মাত্র এক লাখ টাকায় একটি গাড়ি তৈরির জন্য টাটার জেদের কথা উল্লেখ করে লিখেছেন যে রতন টাটা যখন অটোমোবাইল ইঞ্জিনিয়ারদের এই গাড়িটি তৈরির কথা বলেন তখন তারা সেটাকে অসম্ভব বলে উল্লেখ করেন। কিন্তু রতন টাটা তাঁর স্বপ্নকে বাস্তবে পরিণত করেছেন।

অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে “রতন টাটা এমন কিছু চিন্তা করেন, যা একজন সাধারণ মানুষ স্বপ্নেও ভাবতে পারে না”। অপর একজন ব্যবহারকারী লিখেছেন শুধুমাত্র তিনিই জানেন তাঁর কাছে কোনটা ঠিক আর কোন টা ভুল। ঈশ্বর সর্বদা ওনার মঙ্গল করুন’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ratan tata reveals big truth of his life and tells what gives him greatest pleasure