scorecardresearch

বড় খবর

মেট্রোয় আত্মহত্যার চেষ্টা তরুণীর, CISF জওয়ানদের তৎপরতায় প্রাণ রক্ষা, দেখুন ভিডিও

আগে থেকে কম্বল নিয়ে নীচে দাঁড়িয়ে ছিলেন সিআইএসএফের একাধিক জওয়ান।

তরুণীকে ওপর থেকে ঝাঁপ দিতে দেখা গিয়েছে।

অক্ষরধাম মেট্রো স্টেশনের বাইরে দাঁড়িয়ে পাঁচিলের ওপর থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক তরুণী। মেট্রো স্টেশনের দায়িত্বে থেকে সিআইএসএফ জওয়ানদের নজরে আসে দেই ঘটনা। বার বার ওই তরুণীকে ঝাঁপ দিতে বারণ করতে দেখা যায় জওয়ানদের। কিন্তু মেয়েটি তার সিদ্ধান্তে অনড়। এরপর আর দেরি না করে সিআইএসএফ জওয়ান তার উর্ধ্বতন আধিকারিককে পুরো ঘটনা জানান। সঙ্গে সঙ্গে পাঁচিলের নীচে কম্বলের ব্যবস্থা করার নির্দেশ দেন ওই আধিকারিক। ঘটনাস্থলে হাজির হন মেট্রো কর্তৃপক্ষ।

এদিকে বার বার ভুল সিদ্ধান্ত নিতে ওই তরুণীকে বারণ করেন CISF জওয়ানরা। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল এই ভিডিও তে দেখা গিয়েছে, মেট্রো স্টেশনের উঁচু পাঁচিলে দাঁড়িয়ে ঝাঁপ দেওয়ার চেষ্টা করছেন এক তরুণী। আশেপাশে ভিড় করে রয়েছেন সিআইএসএফ জওয়ান এবং সাধারণ মানুষজন।

কারুর কথা না শুনে ওপর থেকে মরণঝাঁপ দেন ওই তরুণী। এদিকে আগে থেকে কম্বল নিয়ে নীচে দাঁড়িয়ে ছিলেন সিআইএসএফের একাধিক জওয়ান। সে যেন এক রুদ্ধ শ্বাস মুহুর্ত। ওপর থেকে লাফ মারা মাত্রই নীচে কম্বল বিছিয়ে ধরেন জওয়ানরা। কোম মতে প্রাণে বাঁচেন তরুণী।

এদিকে এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে ওই তরুণীকে ওপর থেকে ঝাঁপ দিতে দেখা গিয়েছে। জানা গিয়েছে তরুণীর হাতে ও পায়ে সামান্য চোট লেগেছে। অবিলম্বে লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। CISF এর পক্ষে থেকে টুইটার হ্যান্ডেলে ক্যাপশন সহ ঘটনার একটি ভিডিও শেয়ার করা হয়েছে তাতে লেখা হয়েছে, ” সিআইএসএফ কর্মীদের তাৎক্ষনিক এবং বিচক্ষণতার জন্য অক্ষরধাম মেট্রো স্টেশন থেকে লাফ দেওয়া একটি মেয়ে তার জীবন ফিরে পেয়েছে। “

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Report cisf dmrc save girl about to jump off metro station video goes viral