scorecardresearch

বড় খবর

চাকরির শেষ দিনে সংস্থার প্রশংসা করে আবেগঘন বার্তা বিমান সেবিকার

তিনি তার অবসরের মুহুর্তে সংস্থাকে ধন্যবাদ জানানোর পাশাপাশি বিমানে সওয়ার সকল যাত্রীদেরও ধন্যবাদ জানান।

চাকরির শেষ দিনে সংস্থার প্রশংসা করে আবেগঘন বার্তা বিমান সেবিকার
সুরভী নায়ার।

“আপনি যদি কঠোর পরিশ্রম করেন, তবে আপনি আপনার সংস্থার থেকে সর্বদা কুর্নিশ আদায় করবেন। আপনার সংস্থা আপনাকে সব সময় মনে রাখবে। সেই সঙ্গে আপনিও যে সংস্থায় এত গুলো বছর কাটিয়েছেন। সংস্থার প্রতি আনুগত্য দেখিয়েছেন আপনারও সেই সংস্থাকে ছেড়ে যেতে খারাপ লাগবে”! অবসরের সময় এক বিমান সেবিকার আবেগঘন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, কাজের শেষ দিনে যাত্রী ও অন্যান্য ক্রু সদস্যদের উদ্দেশে বক্তৃতা দেওয়ার সময় এই কথা বলেন। সেই সঙ্গে তিনি বলেন ‘আমি কখনও ভাবিনি এই দিন আসবে’। আমার বলার মত কোন ভাষা নেই। পাশাপাশি বিমান সংস্থার ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, “এই সংস্থা আমাকে মান সম্মান, অর্থ, সবকিছু দিয়েছে। কর্মচারীদের স্বার্থ সব থেকে সুরক্ষিত এই সংস্থায়। বিশেষ করে মেয়েদের নিরাপত্তার দিকে অনেক বেশি আলোকপার করে আমাদের গর্বের এই সংস্থা”।

জানা গিয়েছে ওই বিমান সেবিকার নাম সুরভী নায়ার। তিনি তার অবসরের মুহুর্তে সংস্থাকে ধন্যবাদ জানানোর পাশাপাশি বিমানে সওয়ার সকল যাত্রীদেরও ধন্যবাদ জানান। তিনি বলেন, “আপনাদের সবাইকে ধন্যবাদ। যাত্রাপথে ইন্ডিগোকে বেছে নেওয়ার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যেই ২৮ হাজারের বেশি লাইক পড়েছে। সেই সঙ্গে ১ লক্ষ মানুষ এই ভিডিও দেখে আগেবপ্রবণ হয়ে পড়েছেন।অনেকেই এই ভিডিওতে কমেন্ট করেছেন। একজন ইউজার লিখেছেন, “বিদায় চোখের জলে নয়, হাসি মুখে হওয়া উচিৎ”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Report pushpa i hate tears says netizen seeing indigo flight attendant s viral farewell speech watch video