বড় খবর

আকাশ থেকে পড়ছে মাছ, ব্যাঙ! তাজ্জব ঘটনা সামনে আসতেই শোরগোল

এমন ঘটনা সামনে আসতেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়

আকাশ থেকে পড়ছে মাছ। ছবি-ফেসবুক

অবাক করা কান্ড! আকাশ থেকে পড়ছে মাছ, শুধু মাছ নয় তার সঙ্গে রয়েছে কাঁকড়াও। এমনই অদ্ভুত ঘটনার সাক্ষী থাকল আমেরিকার টেক্সাসের টেক্সারকানা শহরের বাসিন্দারা। অনেকের কাছে এমন ঘটনা অবিশ্বাস্য বলে মনে হতেই পারে। কিন্তু টেক্সারকানা শহরের সরকারি ফেসবুক পেজ থেকে ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে একটি পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘‘২০২১ তার ঝুলি থেকে যে সমস্ত কৌশল বের করেছে, মৎস্যবৃষ্টি তার মধ্যে অন্যতম। এমন বৃষ্টি তখনই হয়, যখন কোনও জলাশয়ের উপরিভাগে থাকা ছোট ছোট প্রাণীগুলি ঝড়ের দাপটে ভূপৃষ্ঠের ওপরে উঠে যায় এবং পরে সেগুলো বৃষ্টির সঙ্গেই বৃষ্টির আকারে পড়তে শুরু করে। এটি একটি অস্বাভাবিক ঘটনা। টেক্সারকানা শহরের বহু বাসিন্দা আজ এই ঘটনার সাক্ষী থেকেছেন।’

এক প্রত্যক্ষদর্শী ঘটনার বিবরন দিতে গিয়ে বলেন, “গত ৩০ ডিসেম্বর, বুধবার বিকেল সাড়ে ৪টা নাগাদ টেক্সারকানা শহরে শুরু হয় আকাশভাঙ্গা বৃষ্টি। কিছুক্ষণ পর হটাত করেই বিকট শব্দ শুনে বাড়ির বাইরে বেরোতেই চক্ষু চড়কগাছ। দেখি বৃষ্টির সঙ্গে আকাশ থেকে পড়ছে মাছ, ব্যাং, কাঁকড়া আরও অনেক কিছু। প্রথমে ঘাবড়ে যাই, পড়ে কয়েকটা মাছ কুড়িয়ে বাড়িও নিয়ে আসি”।

এদিকে সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়েছে। এই পোস্টটি ইতিমধ্যেই কয়েক হাজার ভিউ হয়েছে। সকলেই এমন কাণ্ডে তাজ্জব হয়ে গেছেন। এমন অদ্ভুত ঘটনার সাক্ষী থাকতে পেরে শহরেরে বাসিন্দারাও অবাক।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Residents of texas have witnessed bizarre animal rain

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com