বড় খবর

কেঁদে ফেলেছিল, ডাকাতি করতে এসে জড়িয়ে ধরল তারা!

ঘটনাটি ঘটেছে, পাকিস্তানের করাচিতে। সিসিটিভি ফুটেছে ধরা পড়েছে গোটা বিষয়টি।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে এক অনাবিল তৃপ্তি পেয়েছেন সোশ্যাল মিডিয়ার একাংশ। ‘ডাকাতদের নাকি মন ভালো’, এই নিয়েই যুক্তিতর্কে মেতে উঠেছেন নেট নাগরিকরা। ভিডিও দেখে কেউ কেউ জানিয়েছেন, ডাকাত বলে কি মানুষ নয়, আবার কেউ কেউ একদমই তাদের সঙ্গ দিতে রাজি নয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, জনবহুল এলাকায় মাঝপথে বাইক আরোহীর কাছ থেকে ডাকাতি করতে এসেছিলেন দুই ব্যক্তি। এনাদের কাছেও ছিল একটি বাইক। যার কাছ থেকে ডাকাতি করতে এসেছিলেন তিনি একজন ডেলিভারি বয়। সদ্য ডেলিভারি দিয়ে নিজের বাইকে যখন উঠতে যাচ্ছেন, তখনই দ্রুত গতিতে তার দিকে এগিয়ে আসে তারা। বাইকের পিছনে বসে থাকা ব্যক্তি নেমে পড়ে ডেলিভারি বয় কে ভয় দেখানো শুরু করে। কাছ থেকে মোবাইল মানিব্যাগ কেড়ে নেয়।

কিন্তু ঠিক সেইসময় কেঁদে ফেলেন ডেলিভারি বয়। যা দেখে ডাকাতি করার ইচ্ছাকে রাতারাতি বধ করে, তার সমস্ত জিনিস তাকে ফিরিয়ে দিয়ে, জড়িয়ে ধরেন তাঁকে। যাওয়ার সময় হাতও মিলিয়ে যায়।

সম্প্রতি এই ভিডিও সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে আসামাত্রই নাগরিকদের হাতে ভাইরাল। ঘটনাটি ঘটেছে, পাকিস্তানের করাচিতে। সিসিটিভি ফুটেছে ধরা পড়েছে গোটা বিষয়টি।

Read the full story in English

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Robbers in pakistan return valuables after victim breaks down

Next Story
‘আমরা যখন ঘুমোই, করোনাভাইরাসও ঘুমোয়’, হাসির খোরাক পাক নেতা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com