scorecardresearch

বড় খবর

গরমে আদরের পোষ্যের খেয়াল রাখতে কী করলেন শচীন? ভাইরাল হল মজার ভিডিও

এই ভিডিও ইন্সটাগ্রামে ভাইরাল হতেই ৩০ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে।

গরমে আদরের পোষ্যের খেয়াল রাখতে কী করলেন শচীন? ভাইরাল হল মজার ভিডিও
বিশ্বজয়ের বর্ষপূর্তি উপলক্ষ্যে একটি আবেগঘন এক বার্তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মাস্টার ব্লাস্টার।

সর্বকালীন সেরা ক্রিকেটার শচীন তেন্ডুলকর। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন এই কিংবদন্তী। ভক্তদের সঙ্গে শেয়ার করেন নানান মজার ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক মজার ভিডিও যেখানে ম্যাক্স এবং স্পাইক দুই আদরের সারমেয়কে স্নান করাতে দেখা গিয়েছে মাস্টার-ব্লাস্টারকে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ইতিমধ্যেই ৩০ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে শচীন তার দুই আদরের সারমেয়কে পরম যন্তে স্নান করাচ্ছেন। স্নানের শেষে প্রিউ দুই পোষ্যকে তোয়ালে দিয়ে গা মুছে দিতেও দেখা গিয়েছে মাস্টার-ব্লাস্টারকে। এই ভিডিও পোস্ট করে শচীন তার ক্যাপশনে লিখেছেন, ম্যাক্স এবং স্পাইকের স্নানের মুহুর্ত। যেখানে শচীনকে একটি বিশেষ শ্যাম্পু ব্যবহার করতেও দেখা গিয়েছে যাতে তার প্রিয় পোষ্যরা এই গরমেও সদা ফুরফুরে থাকতে পারে।

এর আগেও এমন একাধিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই ভাইরাল হয়েছে ফার্ম হাউসে একটি আহত পাখির পরিচর্যায় ব্যস্ত থাকতে দেখা গিয়েছে ক্রিকেটের এই মহাতারকাকে। এই ভিডিও ইন্সটাগ্রামে ভাইরাল হতেই ৩০ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। অনেকেই নানান মজার কমেন্ট করেছেন এই ভিডিওতে। একজন ইউজার লিখেছেন, “সুন্দর একটি মুহুর্ত”।

ভারতের হয়ে রেকর্ড ২০০ টেস্ট এবং ৪৬৩টি ওয়ানডে’র পর ক্রিকেট থেকে অবসর নেন কিংবদন্তী এই ক্রিকেটার। টেস্ট ক্রিকেটে তিনি তাঁর ব্যক্তিগত সংগ্রহে ১৫,৯২১ রান এবং ওয়ানডে’তে ১৮,২৪৬ রানের পাহাড় গড়েন শচীন। টেস্ট ক্রিকেটে ৫১টি এবং ওয়ানডেতে ৪৯টি সেঞ্চুরি সহ আন্তর্জাতিক ক্রিকেটে তার সর্বোচ্চ সংখ্যক সেঞ্চুরির রেকর্ড রয়েছে। ২০১১ সালের বিশ্বকাপ জয়ী ভারতীয় স্কোয়াডের অন্যতম সেরা পারফর্মার।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Sachin tendulkar gives a bath to his two pet dogs