scorecardresearch

বড় খবর

রাস্তার ধারে দাঁড়িয়ে চা-টোস্টে মজে ক্রিকেটের ঈশ্বর! মুহূর্তেই ভাইরাল বিরল সেই ভিডিও

চায়ের দোকানদারের সঙ্গে সেলফিও তোলেন তিনি।

রাস্তার ধারে দাঁড়িয়ে চা-টোস্টে মজে ক্রিকেটের ঈশ্বর! মুহূর্তেই ভাইরাল বিরল সেই ভিডিও
গাড়ি থামিয়ে রাস্তার পাশের চায়ের দোকানে দাঁড়িয়ে চা’য়ে চুমুক দিচ্ছেন স্বয়ং ক্রিকেটের ঈশ্বর।

গাড়ি থামিয়ে রাস্তার পাশের চায়ের দোকানে দাঁড়িয়ে চা’য়ে চুমুক দিচ্ছেন স্বয়ং ক্রিকেটের ঈশ্বর। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়ে গিয়েছে। 

ভারতের প্রাক্তন গ্রেট ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার। যাকে ক্রিকেট বিশ্বের ঈশ্বর বলা হয়। আজকাল তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। শচীন সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের জন্য তার আকর্ষণীয় ভিডিও এবং ছবি শেয়ার করেন। সঙ্গে ছিল ছেলে অর্জুনও।

সম্প্রতি, শচীন তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এমন একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে রাস্তার পাশে চায়ে চুমুক দিতে দেখা যায়। শচীনের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

শচীন টেন্ডুলকার, যিনি তাঁর জমকালো ক্রিকেট ক্যারিয়ার থেকে অবসরের পরে ছুটি উপভোগ করছেন। এই ছুটির মধ্যে, তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাঁকে রাস্তার ধারে গাড়ি থেকে নেমে একটি চায়ের দোকানে দাঁড়িয়ে  চা খেতে দেখা যায়।

আরও পড়ুন: [ অ্যাপ ক্যাব চালাচ্ছেন ‘মা’, পাশের সিটেই ঘুমিয়ে মেয়ে! হার না মানা লড়াইকে কুর্নিশ নেটপাড়ার ]

এই ভিডিওতে, তাঁকে চায়ের সঙ্গে টোস্ট উপভোগ করতেও দেখা যায়। একই সময়ে, চা খাওয়ার পরে, শচীনকে সেই দোকানদারের সঙ্গে খানিক গল্প করতে এবং তার সঙ্গে একটি সেলফি তুলতে দেখা যায়।

শচীনের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। মানুষ জন তাঁর এই ভিডিওটি দারুণ পছন্দ করেছেন। ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। লক্ষ লক্ষ ভিউ এবং লক্ষাধিক লাইক সংগ্রহ করেছে এই ভিডিও।

শচীন তার বর্ণাঢ্য ক্রিকেট ক্যারিয়ারে ৫১ টি টেস্ট সেঞ্চুরি এবং ৪৯টি ওয়ানডে সেঞ্চুরি করেছেন। তার দুর্দান্ত ক্যারিয়ারই তাকে ‘ক্রিকেটের ঈশ্বর’ খেতাব দিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Sachin tendulkar seen taking tea on road side on his trip video viral