scorecardresearch

বড় খবর

হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া আইকনিক গানে গলা মেলালেন মাস্টার ব্লাস্টার, দেখুন ভিডিও

সচিন যে শুধু ২২ গজে ব্যাট হাতে দাপিয়ে বেড়ানোর পাশাপাশি গানটাও বেশ ভালোই জানেন তা হয়ত অনেকেরই জানা ছিল না।

মি ডলকারা দরিয়াচা রাজা গানটি গেয়েছিলেন লতা মঙ্গেশকর এবং হেমন্ত মুখোপাধ্যায়। এবার সেই গানেই গলা মেলালেন সচিন টেন্ডুলকর।

‘মি ডলকারা দরিয়াচা রাজা’ গানটি গেয়েছিলেন লতা মঙ্গেশকর এবং হেমন্ত মুখোপাধ্যায়। এবার সেই গানেই গলা মেলালেন সচিন টেন্ডুলকর। এমনই এক দারুণ ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বন্ধুদের সঙ্গে মুম্বই থেকে পুনে যাচ্ছিলেন সচিন। মাঝপথেই ট্রাফিক জ্যামে পড়েন তিনি। গাড়ির মধ্যে জনপ্রিয় এই মারাঠি সংগীত চালিয়ে তাতে গলা মেলালেন সচিন। সেই সঙ্গে এই গানের তাকে নাচতেও দেখা গিয়েছে।

এমনিতেই সচিন সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন। কিছুদিন আগেই সচিনের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে শিবাজি পার্কের একটি ফাঁকা বাসের সামনে ছবি পোস্ট করেন তিনি। সেই সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘ছোটবেলা ফিরে দেখা’। সেই ছবিও ব্যপক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার হেমন্ত মুখোপাধ্যায়ের গানের সঙ্গে গলা মিলিয়ে আরও একবার ভাইরাল হলেন, মাস্টার ব্লাস্টার।

ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে মাস্টার ব্লাস্টার তার বন্ধুদের সঙ্গে মুম্বই থেকে পুনে যাওয়ার সময় পথে ট্রাফিক জ্যামে আটকে পড়েন কী আর করবেন গাড়ির ভিতরে জনপ্রিয় এই গান চালিয়ে তাতে গলা মেলানোর সঙ্গে সঙ্গে নাচ করতেও দেখা গিয়েছে মাস্টার ব্লাস্টারকে। আর এই ভিডিও ভাইরাল হতেই ভক্তদের মধ্যে তৈরি হয়েছে এক আলাদা উন্মাদনা। সচিন যে শুধু  ২২ গজে ব্যাট হাতে দাপিয়ে বেড়ানোর পাশাপাশি গানটাও বেশ ভালোই জানেন তা হয়ত অনেকেরই জানা ছিল না। এই ভিডিও’র দৌলতে অনেকেই সচিনের সেই গোপন প্রতিভা জেনে নিলেন। এই ভিডিও নিজেই তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করেন মাস্টার ব্লাস্টার। ক্যাপশনে তিনি লিখেছেন পুনে যাওয়ার সময় যানজটে আটকে পড়লাম। কী আর করব! এই সুন্দর গানটি শোনার কথা ভাবলাম।”

এদিকে এমন সুন্দর ভিডিও ভাইরাল হতেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। মুহুর্তেই এই ভিডিও ভাইরাল হয়েছে। আর খুব অল্প সময়ের মধ্যেই প্রায় ২৫ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিও। অনেকেই সচিনের গানের গলার প্রশংসা করার পাশাপাশি যানজটের সমস্যার কথাও শেয়ার করেছেন।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Sachin tendulkar sings hemant kumar s iconic marathi song while on his way to pune viral video