বড় খবর

‘আমি প্রাক্তন মুখ্যমন্ত্রী নই, গোলকিপার অমরিন্দর!’ নেমসেকে বিব্রত ফুটবলার

Amrinder Singh: ‘প্রিয় সংবাদমাধ্যম এবং সাংবাদিক বন্ধুরা, আমি অমরিন্দর সিং জাতীয় দলের ফুটবলার। পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী নয়।’

Namesake of Amrinder
প্রতীকী ছবি।

Amrinder Singh: নাম বিভ্রাটে জর্জরিত জাতীয় ফুটবলার তথা এটিকে-মোহনবাগানের গোলরক্ষক অমরিন্দর সিং। তাঁকে পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ভেবে ভুল করছেন অনেকে। ফলে সোশাল মিডিয়ায় সেই ভ্রান্তি থেকেই অযথা মেনশন হয়ে যাচ্ছেন গোলকিপার। এই ভ্রান্তির জ্বালায় বিরক্ত অমরিন্দর সিং বাধ্য হলেন সোশাল মিডিয়ায় সরব হতে। সংবাদমাধ্যম এবং সাংবাদিকদের উদ্দেশে তাঁর বার্তা, ‘প্রিয় সংবাদমাধ্যম এবং সাংবাদিক বন্ধুরা, আমি অমরিন্দর সিং জাতীয় দলের ফুটবলার। পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী নয়। দয়া করে আমাকে ট্যাগ করা বন্ধ করুন।‘

রাজনীতির সঙ্গে ফুটবলার অমরিন্দর তথা এটিকে-মোহনবাগানের গোলরক্ষকের কোনও সম্পর্ক নেই। এটা বোঝাতেই এদিন ট্যুইটারে সরব হয়েছেন তিনি। তাঁর এই আবেদন চোখে পড়েছে ক্যাপ্টেন অমরিন্দর সিং তথা পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রীর।

গোলরক্ষক অমরিন্দরের ট্যুইট শেয়ার করে ক্যাপ্টেন লেখেন, ‘আমিও তোমার সঙ্গে একমত। আগামি দিনের সাফল্যের জন্য অভিনন্দন রইল। এগিয়ে চল।‘ বাংলায় ফুটবলার অমরিন্দর এবং ক্যাপ্টেন অমরিন্দর উচ্চারণ এক। কিন্তু ইংরাজিতে উচ্চারণ এক হলে, দুটি নামের বানানে পার্থক্য রয়েছে।

আর এই বিভ্রান্তি নিয়েও সোশাল মিডিয়াজুড়ে ব্যাঙ্গাত্মক পোস্ট। যদিও  সংবাদমাধ্যমের প্রতি মিমেগুলোর ব্যাঙ্গের সুর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Same name create confusion in social media while goal keeper amrinder singh clears the deck national

Next Story
‘মানিকে মাগে হিতে’র সুরে এবার গলা মেলালেন রানু মণ্ডল, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com