বড় খবর

বিপদ ডাকল স্যানিটাইজার! করোনা মুক্ত গিয়ে করতে দাউ দাউ করে জ্বলে উঠলো বাইক

পাইপের মাধ্যমে দু-দিক দিয়ে স্যানিটাইজার ছোঁড়া হয়। কয়েক সেকেন্ডের মধ্যেই সঙ্গে সঙ্গে দাউ দাউ করে জ্বলে উঠে বাইক। গায়ে আগুন লেগে যায়, বাইক আরোহীর।

হাত সহ গোটা শরীর স্যানিটাইজ করা তো চলছেই, সেই সঙ্গে করোনামুক্ত করতে রাস্তাঘাট, গাড়ি , বাইক, বাড়ি সমস্তটাই স্যানিটাইজ করার হিড়িক লেগেছে বিশ্বজুড়ে। কিন্তু এক বিপদ তাড়াতে গিয়ে অন্য বিপদের মুখোমুখি হতে হল এক বাইক আরোহীকে। সোশাল মিডিয়ায় একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে। যা দেখে ভয় ঢুকেছে নেট নাগরিকদের মনে। অনেকেই সতর্ক থাকার বার্তা দিয়েছে।

লকডাউনে ঘরে চুপটি করে বসে থাকা যে আর সম্ভব হচ্ছিল না, তা আনলক প্রক্রিয়া শুরুর প্রথম দিনেই টের পাওয়া গিয়েছে। পাশাপাশি নতুন গাইডলাইন মোতাবেক একাধিক ক্ষেত্রে ছাড় পাওয়া গিয়েছে। অগত্যা রাস্তায় বেরিয়ে পড়েছেন মানুষ। তাই প্রশাসন গোটা শহরের বেশ কিছু অঞ্চল স্যানিটাইজ করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, পথ চলতি মানুষের সঙ্গে তাদের গাড়িও স্যানিটাইজ করা হচ্ছে। আর এই স্যানিটাইজ করতে গিয়েই ঘটে গেল অঘটন, সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে মুম্বই শহরে। ঠিক কী ঘটেছে? রাস্তায় বসে ছিলেন স্যানিটাইজ করার জন্য কর্মী। রাস্তা দিয়ে যাওয়া বাইক, সাইকেল, গাড়ি সব কিছুই স্প্রে করে স্যানিটাইজ করছেন। এক যুবক তাঁর বাইক নিয়ে ওই দুই কর্মীর সামনে দাঁড়ায়। পাইপের মাধ্যমে দু-দিক দিয়ে স্যানিটাইজার ছোঁড়া হয়। কয়েক সেকেন্ডের মধ্যেই সঙ্গে সঙ্গে দাউ দাউ করে জ্বলে উঠে বাইক। গায়ে আগুন লেগে যায়, বাইক আরোহীর। কিন্তু কেন এমনটা ঘটল, স্থানীয় সংবাদ সূত্রে জানা গিয়েছে, আরোহীর বাইক গরম ছিল, তাই এমনটা ঘটেছে। তবে নেট নাগরিকদের অনেকেই ভিন্ন মত প্রকাশ করেছে। কেউ কেউ জানিয়েছে, বাইক অনেকদিন বের করা হয়নি। তাই ইঞ্জিন সাধারণের তুলনায় বেশি গরম হয়ে পড়ে। অনেকে আবার জানিয়েছে, বাইক অনেক পুরোনো হলেও এমনটা ঘটতে পারে।

দেখুন ভাইরাল ভিডিও…

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sanitization on bikes and vehicles may not be safe fire on bike viral video

Next Story
ভয়ানক ভিডিও! হাতে বাঁধা দড়ি আটকে যায় বাইরে, চলতে শুরু করে লিফট, তারপর…
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com