করোনা রুখতে এদেশেই এবার সুন্দরী রোবট, কীর্তি জানলে চমকে উঠবেন

সোশ্যাল মিডিয়ায় এক ক্লিপ শেয়ার হওয়ার পর থেকেই তা ভাইরাল। ইতিমধ্যেই ৩২ হাজার ভিউ, এবং বেশ কয়েকহাজার শেয়ার হয়েছে ভিডিওটির। নেটিজেনরাও প্রতিক্রিয়া জানাতে কার্পণ্য করেননি।

করোনা রুখতে এদেশেই এবার সুন্দরী রোবট, কীর্তি জানলে চমকে উঠবেন

অতিমারীর কারণে মানুষ আজকাল অনেক সতর্ক। সুরক্ষার বলয় তৈরি করেই মানুষ এগোতে চাইছে। প্রতীক্ষায় রয়েছে ভালো দিন ফিরে আসার। সংক্রমনের কারণে সবাই আশংকিত। এর মধ্যেই নতুনভাবে শিরোনামে তামিলনাড়ুর এক দোকানের মালিক। অভিনব উপায়ে তিনি নিজের দোকানের কর্মচারী এবং ক্রেতাদের সুরক্ষা নিশ্চিত করতে চেয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে শাড়ি পড়া স্বয়ংক্রিয় এক রোবট দোকানে উপস্থিত সকল ক্রেতা, কর্মচারীদের কাছে গিয়ে স্যানিটাইজার দিচ্ছেন। ৪৪ সেকেন্ডের এই ভিডিও ঝড় তুলে দিয়েছে নেট দুনিয়ায়।

আইএফএস অধিকারিক সুধা রমেন এই ভিডিও শেয়ার করে টুইটারে ক্যাপশনে লিখেছেন, “তামিলনাড়ুর এক শো রুমে একদম সঠিক উপায়ে প্রযুক্তির ব্যবহার করা হচ্ছে। একটি স্বয়ংক্রিয় ম্যানেকুইন আশেপাশের মানুষকে শনাক্ত করে তাদের কাছে গিয়ে স্যানিটাইজার দিচ্ছে। করোনা পরবর্তী সময়ে আরো ব্যাপক মাত্রায় প্রযুক্তির ব্যবহার দেখার আশায় থাকলাম।”

সোশ্যাল মিডিয়ায় এক ক্লিপ শেয়ার হওয়ার পর থেকেই তা ভাইরাল। ইতিমধ্যেই ৩২ হাজার ভিউ, এবং বেশ কয়েকহাজার শেয়ার হয়েছে ভিডিওটির। নেটিজেনরাও প্রতিক্রিয়া জানাতে কার্পণ্য করেননি। শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা যেমন বলেছেন, “টু ইন ওয়ান! শাড়ি পড়ে মডেলিংও করছে আবার স্যানিটাইজারও দিচ্ছে।”

এই দোকানের দেখাদেখি ভবিষ্যতে আর কোনো শো রুম এমনভাবে প্রযুক্তিকে কাজে লাগায় কিনা, সেটাই দেখার!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Saree clad robot mannequin sanitizer viral video

Next Story
২০ ফুট দূরেই দাঁড়িয়ে ছিল ব্ল্যাক প্যান্থার, ছবি তোলার অভিজ্ঞতা শোনালেন ফটোগ্রাফার