scorecardresearch

বড় খবর

স্রেফ শান্তি পেতেই ৫৩ বার বিয়ে, আবদুল্লার কথায় ভিরমি খাচ্ছেন নেটপাড়া

এখন আবদুল্লার বয়স ৬৩ বছর। এখনও শান্তির সন্ধানে প্রাণপাত করছেন তিনি।

স্রেফ শান্তি পেতেই ৫৩ বার বিয়ে, আবদুল্লার কথায় ভিরমি খাচ্ছেন নেটপাড়া
শান্তির সন্ধানে ৪৩ বছরে ৫৩ বার বিয়ে! এমন খবর শোনা মাত্রই ভিরমি খাচ্ছেন নেটিজেনরা।

শান্তির সন্ধানে ৪৩ বছরে ৫৩ বার বিয়ে! এমন খবর শোনা মাত্রই ভিরমি খাচ্ছেন নেটিজেনরা। সৌদি আরবের এই ঘটনা এখন গোটা বিশ্বে ট্রেন্ডি। সেখানকার এক ব্যক্তি ৪৩ বছরে ৫৩ বার বিয়ে করে রেকর্ড গড়েছেন। কিন্তু কেন এত বার বিয়ে করলেন তিনি? নিজের মুখেই সেই কষ্টের কথা তুলেও ধরেছেন তিনি। স্রেফ শান্তির সন্ধানেই ৪৩ বছরে ৫৩ বার বিয়ে করেছেন তিনি।  তার কথায়,’ শান্তির সন্ধানে বিয়ে করেছি’।

তিনি আরও দাবি করেন যে ব্যক্তিগত সুখ নয়, ‘স্থিরতা’ এবং মানসিক শান্তি খোঁজার লক্ষ্যে তিনি মাত্র ৫৩ বার বিয়ে করেছেন।  ৬৩ বছর বয়সী আবু আবদুল্লাহকে “গত ১০০ বছরের ইতিহাসে সবচেয়ে বেশিবার বিয়ে করা পুরুষ বলে চিহ্নিত করা হয়েছে। 

আবদুল্লাহ সৌদির এক টেলিভিশন চ্যানেলকে দেওয়াকে এক সাক্ষাৎকারে বলেন, “আমি ৪৩ বছরে ৫৩ বার বিয়ে করি।  আমি যখন প্রথম বিয়ে করি তখন আমার বয়স ছিল ২০ এবং তিনি (স্ত্রী) আমার থেকে ৬ বছরের বড় ছিল। তার পর থেকেই শান্তির পিছনে ছুটেই চলেছি। আর তাতে করেই এত বেশি বিয়ে করে ফেলেছি! “

তিনি আরও  বলেন, “যখন আমি প্রথম বিয়ে করি, তখন আমার একাধিক বিয়ে করার কোন পরিকল্পনা ছিল না। কয়েক বছর পরে, সম্পর্কের সমস্যা দেখা দেয়। আব্দুল্লাহ ২৩ বছর বয়সে আবার বিয়ে করার সিদ্ধান্ত নেন। তিনি তার প্রথম স্ত্রীকে তার এই সিদ্ধান্তের কথা জানান। তার প্রথম ও দ্বিতীয় স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দিলে আবদুল্লাহ তৃতীয় ও চতুর্থবার বিয়ে করার সিদ্ধান্ত নেন। পরে তিনি তার প্রথম দু’ই স্ত্রীকেই তালাক দেন। 

আরও পড়ুন: [ সর্বজনীন দুর্গাপুজো এবার নিউটাউনেও! নারী ক্ষমতায়নের বিশেষ বার্তাকে সামনে রেখে শুভ সূচনা ]

আবদুল্লাহ বলেন, আমি এমন একজনকে বিয়ে করা পাশে পেতে চেয়েছি যে আমাকে মানসিক ভাবে শান্তিতে রাখতে পারবে। কিন্তু সেরকম কাউকে আর পেলাম কোথায়? আবদুল্লাহ আরও জানান শেষ বিয়েটি মাত্র এক রাতের জন্য ছিল। পরের দিন স্ত্রীকে তালাক দেন তিনি। এখন তার বয়স ৬৩ বছর। এখনও শান্তির সন্ধানে প্রাণপাত করছেন তিনি।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Saudi man marries 53 times in 43 years he says this is the reason