scorecardresearch

বড় খবর

৩৮ সেকেণ্ডেই ৭৫ জেলার নাম, খুদের অবাক করা কাণ্ড! দেখুন ভিডিও

তার এই দক্ষতা দেখে সকলেই বিস্মিত এবং খুদের প্রশংসায় পঞ্চমুখ।

৩৮ সেকেণ্ডেই ৭৫ জেলার নাম, খুদের অবাক করা কাণ্ড! দেখুন ভিডিও
মাত্র ৩৮ সেকেন্ডে মেয়েটি রাজ্যের ৭৫ টি জেলার পরপর বলে একরত্তি এক মেয়ে

কিছু ভিডিও এমনই, তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই, মানুষ-জন একেবারে অবাক হয়ে যান। সেরকমই একটি ছোট মেয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। চতুর্থ শ্রেণির ছাত্রীর এই ভিডিও দেখে রীতিমত অবাক নেটিজেনরা। ভাইরাল ভিডিওতে ছোট মেয়েটি মাত্র ৩৮ সেকেন্ডে ৭৫টি জেলার নাম পরপর বলে যাচ্ছে। যা শুনে সকলেই অবাক। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়া পর থেকেই নেটিজেনরা মেয়েটির প্রশংসায় পঞ্চমুখ।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে মেয়েটি স্কুল ড্রেস পরে দাঁড়িয়ে নিজের পরিচয় দিয়ে এক নিঃশ্বাসে উত্তরপ্রদেশের সব জেলার নাম একে একে বলতে শুরু করে। মাত্র ৩৮ সেকেন্ডে মেয়েটি রাজ্যের ৭৫ টি জেলার পরপর বলে গেল মেয়েটি। তার এই দক্ষতা দেখে সকলেই বিস্মিত এবং তার প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।

আরও পড়ুন: অনলাইন গেমের আড়ালেই ওঁত পেতে রয়েছে বিপদ! কতটা নিরাপদ আপনার সন্তান?

ভিডিওতে মেয়েটিকে বলতে শোনা গিয়েছে সে দেওরিয়া জেলার বাসিন্দা এবং আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে পড়াশোনা করে। মেয়েটি বর্তমানে চতুর্থ শ্রেণীতে পড়লেও তার তাক লাগানো স্মৃতিশক্তির তারিফ না করে পারেনি নেটিজেনরা। সাংবাদিক শুভঙ্কর মিশ্রও নিজের টুইটার হ্যান্ডেলে এই ভিডিওটি শেয়ার করেছেন। তারপরই এটি দ্রুত ভাইরাল হয়। একজন ব্যবহারকারী এ বিষয়ে মন্তব্য করেছেন, “মেয়েটির উজ্জ্বল ভবিষ্যতের জন্য অনেক অনেক শুভেচ্ছা”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: School girl takes 75 disricts of up in just 38 second video goes vira