মুহূর্তেই গায়েব হাতে থাকা জিনিস, খুদের ম্যাজিকে মজে নেটদুনিয়া! দেখুন ভিডিও

ভিডিও ক্লিপটি ক্রিকেটার শিখর ধাওয়ানের নজর এড়ায়নি।

chool kid,magic,viral,video,Instagram
খুদের ম্যাজিকে মজে নেটদুনিয়া

আপনি কী জানেন ম্যাজিক আপনার আমার মত শিখর ধাওয়ানও পছন্দ করে!  ম্যাজিক এমন এক বিষয় যার প্রতি মানুষের আগ্রহ সব সময় থাকে বেশি। জানেন সম্প্রতি এক স্কুল পড়ুয়া ক্লাসের মধ্যে তার হাতের জাদু বলে শুধু ক্লাসে থাকা সহপাঠীদেরই নয়, বরং ইন্টারনেটে থাকা লক্ষ্ লক্ষ্ মানুষের হৃদয় জিতে নিয়েছে।

ভিডিওটি ইন্সটাগ্রামে আপলোড করেন সাহিল আজম নামে এক ইউজার। ভিডিওতে দেখা যায়, একটি বাচ্চা ছেলে স্কুল ইউনিফর্ম পরে ক্লাসের মধ্যে ম্যাজিক দেখাচ্ছে। আর তাকে ঘিরে রয়েছে উৎসাহী সহপাঠীদের চোখের ভিড়। অবলীলায় সকলের সামনে থেকেই সে তার হাতের জাদুতে মন জয় করেছে সকলের। শুধু ক্লাসে থাকা বন্ধুদের নয় একই সঙ্গে এই পড়ুয়ার জাদু লক্ষ মানুষের হৃদয় জিতে নিয়েছে।

আরও পড়ুন: [পথ কুকুরকে ভালবেসে দত্তক, ভিডিও ভাইরাল হতেই ধন্য ধন্য করছেন নেটিজেনরা]

ছেলেটিকে এক অদ্ভুত কৌশল অবলম্বন করতে দেখা গিয়েছে। ম্যাজিক দেখাতে দুটো পাথরের টুকরোকে বেছে নিয়েছে ছেলেটি। দুটি হাতে সেগুলিকে আলাদা ভাবে বেঞ্চের ওপর রাখে যখন এরপর সে তার হাত তোলে তখন দেখা যায় দুটি নুড়ি ছেলেটির ডান হাতের তালুতে। ভিডিওটি এখন পর্যন্ত ১২ লক্ষের বেশি মানুষ দেখেছেন।

৬লক্ষের কাছাকাছি লাইক সংগ্রহ করেছে।  এমন এক মজার ভিডিও যা আপনাকে ‘বাহ’ বলতে বাধ্য করবে। কেউ কেউ বলেছেন যে ছেলেটি চুম্বক ব্যবহার করেছে। কেউ কেউ আবার বাচ্চা ছেলের এমন প্রতিভার তারিফ করেও কমেন্ট করেছেন। এই ভিডিও ক্লিপটি ক্রিকেটার শিখর ধাওয়ানের নজর এড়ায়নি। তিনি নিজেও এই ভিডিও শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: School kid performs magic in front of friends video goes viral with over 125 million views

Next Story
পথ কুকুরকে ভালবেসে দত্তক, ভিডিও ভাইরাল হতেই ধন্য ধন্য করছেন নেটিজেনরা