অ্যাসিড আক্রান্ত দমদমের মেয়ে সঞ্চয়িতার বিয়ে দিলেন শাহরুখ খান, ভাইরাল সেই মুহূর্ত

সাড়ে তিন বছর ধরে কোর্টের লড়াই চলাকালীন গাঢ় হয় শুভ্র ও সঞ্চয়িতার সম্পর্ক।

By: Kolkata  Published: February 27, 2020, 7:58:27 PM

‘মীর ফাউন্ডেশন’ মূলত অ্যাসিড আক্রান্ত মহিলাদের সমাজের মূল স্রোতে ফিরিয়ে আনার চেষ্টা করে। আর এই মীর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শাহরুখ খান। সম্প্রতি দমদমের বাসিন্দা সঞ্চয়িতা যাদবের বিয়ে হল তার পছন্দের মানুষ শুভ্র দে’র সঙ্গে। আর এই বিয়ের দায়িত্বে ছিল শাহরুখ খানের ‘মীর ফাউন্ডেশন’।

বিয়ে সুসম্পন্ন হওয়ার পর শাহরুখ সোশ্যাল মিডিয়ায় সঞ্চয়িতা-শুভ্রর বিয়ের মুহূর্তের ছবি শেয়ার করে তাদের শুভেচ্ছা জানিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে, শাহরুখ খানের সঙ্গে ছবি রয়েছে সঞ্চয়িতার। যা শাহরুখ ভক্ত অনুরাগীদের মন কেড়েছ। সম্প্রতি সোশাল মিডিয়া মারফত ভাইরাল হয়েছে সঞ্চয়িতা ও শুভ্রর বিয়ে। টুইটে তিনি লেখেন, “শুভেচ্ছা সঞ্চয়িতা। অনেক ভালোবাস তোমাকে। আশা করি তোমার এবং শুভ্রর জীবন খুশিতে ভরে উঠুক, ভলো থেকো।”

জানা গিয়েছে, ২০১৪ সালের ২২ অগাস্ট সঞ্চয়িতা যাদবের উপর হামলা করে তাঁর ভালবাসার মানুষ। সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে তাঁর মুখে ছুঁড়ে মেরেছিল অ্যাসিড। রাস্তায় পরে যন্ত্রণায় ছটফট করতে থাকে। সেই থেকে শুরু তাঁর লড়াই। এমন সময় পাশে পেয়েছিলেন শুভ্র দে-কে। সাড়ে তিন বছর ধরে কোর্টের লড়াই চলাকালীন গাঢ় হয় শুভ্র ও সঞ্চয়িতার সম্পর্ক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shah rukh khan acid meer foundation sanchayita weds shuvra dey

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X