scorecardresearch

বড় খবর

লম্বা চুল, সাদা দাড়ি, পরনে ট্যাক্সিডো! শাহরুখ খানের এই ছবির আসল সত্যিটা জানেন?

তাঁর এই ছবি হাজার হাজার শেয়ার হয় নিমেষেই।

হাজার হাজার শেয়ার হয় নিমেষেই।

ফের শিরোনামে শাহরুখ খান । এবারে নজরে তাঁর ভাইরাল হওয়া নয়া লুকের ছবি। অনুরাগী থেকে একাধিক তারকা তাঁর ছবি শেয়ার করতে শুরু করেন। কিন্তু সেখানে যে গোড়ায় গলদ! এই ছবি দেখে রাতের ঘুম উড়েছে আট থেকে আশি সকলেরই।

বলিউডের কিং খান এখন ব্যস্ত ‘পাঠান’ (Pathan) ছবির শ্যুটিংয়ে। ছবিতে তাঁর নতুন লুকের কথা সকলেরই জানা। ফলে নয়া অবতারে তাঁর একঝলক দেখার জন্য অপেক্ষায় রয়েছেন অনুরাগীরাও। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় শাহরুখ খানের ‘ফটোশপ’ করা একটি ছবি। তোলপাড় হয় নেটদুনিয়া। হাজার হাজার শেয়ার হয় নিমেষেই।

ছবিতে কালো টাক্সিডো ও সাদা শার্টে দেখা যায় কিং খানকে। মাথায় লম্বা চুলে ‘সল্ট অ্য়ান্ড পিপার’ লুক। ছবি দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। ছবি পোস্ট হতেই সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। একইসঙ্গে গুজব রটে এটিই তাঁর আগামী ছবি ‘পাঠান’-এর লুক নিশ্চয়ই। প্রশংসিত হতে থাকে শাহরুখ খানের নতুন অবতার।

কিন্তু আসলে এই ছবিটি অনুরাগীদেরই তৈরি। আসল ছবিটি প্রায় ৪ বছর আগে তুলেছিলেন বলিউডের তারকা ফটোগ্রাফার ডব্বু রতনানি। তিনিই এদিন তাঁর নিজের প্রোফাইলে আসল ছবিটি পোস্ট করেন। সেখানে দেখা যায় ছোট চুলই রয়েছে শাহরুখের ছবিতে। একইসঙ্গে ক্যাপশনে তিনি লেখেন, ‘নিজের মতো থাকো। কারণ আসল সবসময়েই নকলের থেকে বেশি দামী।’

পাঠান ছবিতে কিংখানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। এই ছবি ঘিরে ইতিমধ্যেই উত্তেজনায় ফুটতে শুরু করেছেন সিনেপ্রেমীরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan s salt and pepper look in this edited picture goes viral