scorecardresearch

বড় খবর

চলন্ত ট্রেন থেকে একে একে ঝাঁপ তিন তরুণীর, ভিডিও দেখে শিউরে উঠলেন নেটিজেনরা

কিছু বুঝে ওঠার আগেই সিসিটিভি ফুটেজে আরও দুই তরুণীকে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিতে দেখা গেছে।

mumbai traine jump
কিছু বুঝে ওঠার আগেই সিসিটিভি ফুটেজে আরও দুই তরুণীকে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিতে দেখা গেছে।

সম্প্রতি মুম্বাইয়ের একটি লোকাল ট্রেনের একটি মর্মান্তিক ভিডিও প্রকাশ্যে এসেছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি মানুষকে বাকরুদ্ধ করে দিয়েছে। অনেক সময় দেখা যায় লোকাল ট্রেনে যাতায়াতকারী যাত্রীরা চলন্ত ট্রেনে ওঠা-নামা করেন। তাদের সামান্য ভুল কিন্তু বড় বিপদ ডেকে আনতে পারে। ভাইরাল এই ভিডিও দেখে তা স্পষ্ট। (ভাইরাল সিসিটিভি ফুটেজ)।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একে একে তিন জন তরুণী মুম্বাইয়ের একটি লোকাল ট্রেন থেকে ঝাঁপ দিয়েছেন। এই ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওতে (ভাইরাল ভিডিও) দেখা যাচ্ছে যে লোকাল ট্রেনটি কিছুক্ষণ স্টেশনে থামার পর যখন সেটি চলতে শুরু করে ঠিক তখনই ট্রেনের গতি একটু বাড়তেই হঠাৎ এক তরুণী ট্রেন থেকে লাফ দিয়ে নেমে আসেন।

ভারসাম্য রাখতে না পেরে মেয়েটি প্ল্যাটফর্মের একেবারে কিনারায় পড়ে যায়। ভাগ্যক্রমে, প্ল্যাটফর্মে উপস্থিত হোম গার্ড এগিয়ে আসেন এবং তাকে দ্রুত উদ্ধার করে নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যান।

কিছু বুঝে ওঠার আগেই সিসিটিভি ফুটেজে আরও দুই তরুণীকে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিতে দেখা গেছে। ভাইরাল হওয়া ভিডিওটি দেখে কেন তারা ট্রেন থেকে লাফ দিয়ে প্ল্যাটফর্মে একে একে ঝাঁপ দিল তা স্পষ্ট নয়। যদিও অনেকেই অনুমান করেছেন ট্রেনটি গ্যালপিং থাকায় তা জানতে পেরেই লাফ দেন ওই তিন তরুণী।

এদিকে চলন্ত ট্রেন থেকে পড়ে যাওয়া ওই তরুণীকে বাঁচানোর জন্য রেলরক্ষী বাহিনীর ওই জওয়ানকে সম্মানিত করেছে মুম্বই পুলিশ। মুম্বাই পুলিশ কমিশনার (রেলওয়ে) কায়সার খালিদ রেলওয়ে বাহিনীর ওই রক্ষীকে তার দক্ষতা এবং উপস্থিত বুদ্ধির জন্য অভিনন্দন জানিয়েছেন। জানা গিয়েছে,ওই গার্ডের নাম আলতাফ শেখ।

এই ভিডিওটি শেয়ার করে মুম্বাই পুলিশ কমিশনার (রেলওয়ে) কায়সার খালিদ লিখেছেন, ‘হোম গার্ড আলতাফ শেখ ১৮/০৪/২০২২ তারিখে যোগেশ্বরী স্টেশনে একটি শহরতলির ট্রেনে ওঠার সময় পড়ে যাওয়া এক মহিলা যাত্রীর জীবন বাঁচিয়েছিলেন। তার সাহস এবং দক্ষতার জন্য তাকে পুরস্কৃত করা হচ্ছে”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Shocking cctv footage of trending news one by one three girls jumped from the train