scorecardresearch

বড় খবর

কানে ফোন, বেখেয়ালে খোলা ম্যানহোলে পড়লেন মহিলা, দেখুন হাড়-হিম করা ভিডিও

তিনি লক্ষ্য করেননি যে সেখানে ম্যানহোলের ঢাকনা সরানো রয়েছে। হটাৎ করেই তিনি সেই খোলা ম্যানহোলে পড়ে যান।

রাস্তার ধারে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সমগ্র ঘটনাটি।

কানে ফোন নিয়ে কথা বলতে বলতে রাস্তায় হাঁটছিলেন এক মহিলা। সামনে ছিল একটি ই-রিকশা। ই-রিকশাটি এগিয়ে যেতেই তিনি তার পিছনে হাঁটতে হাঁটতে বেখেয়ালে রাস্তার মাঝে থাকা একটি খোলা ম্যানহোলে পড়ে যান। এই ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এরপরই এলাকার লোকজন দ্রুত ছুটে আসেন ওই মহিলাকে উদ্ধারের জন্য। স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুসারে জানা গিয়েছে ওই মহিলাকে ম্যানহোল থেকে টেনে বার করে আনতে সক্ষম হয়েছেন স্থানীয় মানুষ জন। এই ঘটনাটি ঘটেছে পাটনায়।

রাস্তার ধারে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সমগ্র ঘটনাটি। যেখানে দেখা গিয়েছে কানে ফোন নিয়ে কথা বলতে বলতে রাস্তায় হাটছিলেন ওই মহিলা। মহিলাকে ফোনে কথা বলার সময় একটি ই-রিকশার পিছনে হাঁটতে দেখা যায়। গাড়িটি চলে যাওয়ার সঙ্গে সঙ্গে, তিনি সামনের দিকে এগিয়ে যান, তিনি লক্ষ্য করেননি যে সেখানে ম্যানহোলের ঢাকনা সরানো রয়েছে। হটাৎ করেই তিনি সেই খোলা ম্যানহোলে পড়ে যান।

স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে নমামি গঙ্গা প্রকল্পের জন্য পাটনার রস্তায় বেশ কিছু ম্যানহোলের ঢাকনা খোলা অবস্থায় রয়েছে। তবে স্থানীয় মানুষের অভিযোগ দীর্ঘদিন ধরেই প্রকল্পের নামে ম্যান হোলের ঢাকনা খোলা অবস্থায় রয়েছে। যার কারণে দুর্ঘটনার আশঙ্কা করছেন তারা।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই অনেকেই তাদের মন্তব্যে লিখেছেন মহিলার রাস্তায় বেরিয়ে আরও বেশি সচেতন হওয়া দরকার ছিল। এর আগে কানে ফোন নিয়ে কথা বলার সময় দিল্লিতে এক মহিলা মেট্রো ট্র্যাকে পড়ে যান সেই সময় এক সিআইএসএফ জওয়ানের তৎপরতায় প্রাণে বাঁচেন ওই মহিলা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Shocking video patna woman seen falling down open manhole watch cctv footage