scorecardresearch

বড় খবর

‘মাদকজালে’ শক্তি কাপুরের ছেলে, ভাইরাল হল রাতের ‘রেভ পার্টির’ সেই ভিডিও!

নিজের চোখেই দেখুন কী চলছিল সেই পার্টিতে!

Entertainment News,Bollywood News,Hindi Movies News,Siddhanth Kapoor,Shraddha Kapoor,Shakti Kapoor,rave party,drugs,drug case,Bollywood drugs
মাদকজালে শক্তি কাপুরের ছেলে, ভাইরাল হল রাতের রেভ পার্টির সেই ভিডিও!

মাদককাণ্ডে তোলপাড় বলিউড। আরেক তারকা-সন্তান এবার মাদকজালে জড়ালেন। তিনি সিদ্ধান্ত কাপুর। শক্তি কাপুরের ছেলে। সেই আরিয়ান-স্টাইলেই রেভ পার্টি থেকে গ্রেপ্তার হলেন ‘হাসিনা পার্কার’, ‘জাজবা’ অভিনেতা। বেঙ্গালুরু এক পাঁচতারা হোটেল থেকে রবিবার রাতে গ্রেপ্তার হন তিনি। গ্রেপ্তারের পরই ভাইরাল হয়েছে রেভ পার্টির ভিডিও! যেখান থেকেই গ্রেফতার করা হয়েছে অভিনেতা সিদ্ধান্ত কাপুর। ভিডিওতে, সিদ্ধান্তকে ডিজে ডি’জে কনসোলটি কন্ট্রোল করতে দেখা গিয়েছে। যার তালে কোমর দোলাচ্ছেন অসংখ্য তরুণ-তরুণী।

বেঙ্গালুরু এক পাঁচতারা হোটেল রবিবার রাতেই অনুষ্ঠিত রেভ পার্টি উপলক্ষে মাদক সেবনের নির্দিষ্ট অভিযোগ আসে পুলিশের কাছে। সেই অভিযোগের ভিত্তিতেই ওই রাতে শহরের পাঁচতারা হোটেলে তল্লাশি চালায় পুলিশ। পুলিশ সূত্রে খবর মাদক নেওয়ার অভিযোগে মোট ৩৫ জনকে আটক করা হয়েছে। । তাদের মধ্যে সিদ্ধান্তসহ ছ’জনের নমুনা পরীক্ষায় মিলেছে মাদকের উপস্থিতি।

আরও পড়ুন: একেই বলে দেশীয় পরম্পরা! ‘লাঞ্চ আওয়ারে’ বন্ধ লন্ডন SBI, তুমুল তরজা নেটদুনিয়ায়

সেই সঙ্গে ভাইরাল হয়েছে আরও একটি ভিডিও যেখানে বিলাসবহুল ওই পাঁচতারা হোটেলে তল্লাশি অভিযানের ফুটেজ ভাইরাল হয়েছে। তবে তারকা পুত্র মাদক সেবন করে পার্টিতে এসেছিলেন নাকি হোটেলে এসে মাদক সেবন করেছিলেন  তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার সিবিআই তদন্তের সময় সিদ্ধান্তের বোন শ্রদ্ধা কাপুরের নামও উঠে এসেছিল। তবে, অভিনেত্রী মাদক সেবনের বিষয়টি পুরোপুরি অস্বীকার করেন।রবিবার কর্ণাটকের একটি রেভ পার্টিতেই ডিজে হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধান্ত। সেখানে তল্লাশি চালিয়েই আটক করা হয় সিদ্ধান্ত কাপুরকে। পুলিশি হেফাজতে নেওয়ার পরেই পরীক্ষা করা হয়। এরপরই রিপোর্ট পজিটিভ আসে। বেঙ্গালুরু পুলিশের ডেপুটি কমিশনার ভিমশঙ্কর এস জানান, “তদন্ত চলছে, কেস ফাইল করা হয়েছে।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Siddhanth kapoors video from the alleged rave party goes viral on social media