বড় খবর

‘কেন আমার চিকেন কেড়ে নিচ্ছ?’ শিশুর করুণ আর্তিতে চোখে জল নেট জনতার

ছোট থেকে সে দেখে এসেছে পোষ্য মুরগি তাঁরই সঙ্গে বড় হচ্ছে। মুরগিটি যে পোলট্রির এবং একদিন তাঁকে বাজারে নিয়ে গুয়ে বিক্রি করা হবে এ সত্য মানতে নারাজ শিশুটি।

viral
খুদের কান্না মন ভিজিয়েছে সকলের

ছোটদের যে কীসে আনন্দ আর কীসে দুঃখ, তা বোঝার ক্ষমতা বড়দের থাকে না। কিন্তু ছোট্টবেলার ‘ইনোসেন্স’ সবসমই ব্যতিক্রম। সেই সারল্য বড়বেলায় খোঁজে কমবেশি সকলেই। সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা দিয়েছে একটি বাচ্চা তাঁর পোষ্য মুরগি কেন কেড়ে নেওয়া হয়েছে তা নিয়ে করুণ সুরে কেঁদে চলেছে।

শিশুমনের এই এক স্বভাব। ছোট থেকে সে দেখে এসেছে পোষ্য মুরগি তাঁরই সঙ্গে বড় হচ্ছে। খেলাধুলো করছে। কিন্তু বাস্তব জীবন যে বড্ড রূঢ়। মুরগিটি যে পোলট্রির এবং একদিন তাঁকে বাজারে নিয়ে গুয়ে বিক্রি করা হবে এ সত্য মানতে নারাজ শিশুটি।

অবুঝ মনের কেঁদে চলা ভিডিও চোখে জল এনেছে নেট দুনিয়ার। ভাইরাল হওয়া সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে শিশুটি বারবার তাঁর পরিবারকে বোঝানোর চেষ্টা করছে এবং ব্যর্থ হচ্ছে।

সোশ্যাল মিডিয়ার বেশিরভাগ নেটিজেনরা তাঁকে “খাঁটি ও নির্দোষ” বলে সম্বোধন করেছে। ভালবাসা এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছে শিশুটিকে। অনেকে বলেছিলেন যে তাঁর ‘স্বর্ণের হৃদয়’ রয়েছে এবং এমন মমত্ববোধের জন্য তাঁর প্রশংসা করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sikkim boy cries and pleads not to take chickens he raised viral video326032

Next Story
ক্লাসিকাল গানে নৃত্য পরিবেশন কুকুরের! নেটিজেনের বাহবা কুড়লেন পোষ্যviral, viral video
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com