scorecardresearch

বড় খবর

নেচেই ‘ওয়ান্ডার ওম্যান’ খেতাব, কিংবদন্তীর গানে উর্দিধারী মহিলা পুলিশকর্মীর সেরা চমক

জনপ্রিয় এই গানটি ১৯৫৪ সালের নাগিন চলচ্চিত্রে গেয়েছিলেন কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকর।

নেচেই ‘ওয়ান্ডার ওম্যান’ খেতাব, কিংবদন্তীর গানে উর্দিধারী মহিলা পুলিশকর্মীর সেরা চমক

কিছু দিন আগে, আয়েশা নামের একটি পাকিস্তানি মেয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছিল। ভিডিওতে তিনি তিনি একটি বিয়ের রিসেপশনে ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’-এর রিমিক্স ভার্সনে নেচেছিলেন। জনপ্রিয় এই গানটি ১৯৫৪ সালের নাগিন চলচ্চিত্রে গেয়েছিলেন কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকর। ভারতেও অনেকে আয়েশার নাচের পারফরম্যান্স রিমেক করে ভাইরাল হয়েছেন। সেই তালিকাটা ধীরে ধীরে দীর্ঘ হতে শুরু করেছে। কিলি এবং নিমা পলের এবার সেই তালিকায় যোগ হয়েছে এক মহিলা পুলিশ কর্মী। মহিলা ওই আধিকারিকের নাম একশা কেরুং এবং তিনি বর্তমানে সিকিম পুলিশে কর্মরত।

সম্প্রতি, কেরুং তার পুলিশের ইউনিফর্ম পরা অবস্থায় নাচের একটি রিমেক করেছেন। সোশ্যাল মিডিয়ায় ৪ লক্ষের বেশি ভিউ অর্জন করেছে ভিডিওটি। একজন পুলিশ অফিসার ছাড়াও কেরুং একজন মডেল, বাইকার এবং জাতীয় পর্যায়ের বক্সার। তিনি ভিডিওর সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘নো অফেন্স’।

অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “কিউটনেস ওভারলোডেড”। অপর এক ব্যবহারকারী মন্তব্য করেছেন, সবুজ লেহেঙ্গার চেয়ে খাকি পোশাকেই আপনাকে ভালো লাগে। তিনি প্রায়শই তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিও এবং ছবি পোস্ট করেন এবং ফ্যান ফলোয়িং সংখ্যা প্রায় ২ লক্ষ। শিল্পপতি আনন্দ মাহিন্দ্রাও নাচের প্রশংসা করেছেন।

বলিউডের গান ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’-এর রিমিক্সে নাচের পর ভাইরাল হওয়া পাকিস্তানি মেয়েটির নাম আয়েশা। তিনিও একজন কনটেন্ট ক্রিয়েটার। আয়েশা ১১ নভেম্বর ইনস্টাগ্রামে তার নাচের ভিডিও পোস্ট করেছিলেন, যেখানে তিনি একটি বিয়ের অনুষ্ঠানে এই গানের সঙ্গে নাচছিলেংআয়েশার ভিডিওটি দেখার সঙ্গে সঙ্গেই ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Sikkim lady police officer copied pakistani girls dance on mera dil ye pukare aaja song