বড় খবর

দিল্লির রাস্তায় ধস, চরম দুর্ঘটনার কবলে গাড়ি, সোশাল মিডিয়ায় ঝড়

আন্তর্জাতিক মানে রাস্তার দাবি করেছিলেন মুখ্যমন্ত্রী কেজরিওয়াল। কিন্তু ব্সাতবে য়া ঘটলো…

sinkhole delhi car dwaraka sector viral
ধসে গর্তে ঢুকলো গাড়ি, চরম দুর্ঘটনা।

একটানা বৃষ্টির কারনে দিল্লির রাস্তায় ধস নেমে দুর্ঘটনা। দুর্ঘটনার কবলে পরে একটি ছোট গাড়ি। পরে গাড়িটিকে ক্রেনের সাহায্যে টেনে তোলা হয়। দুর্ঘটনার সময় গাড়ীতে থাকা এক ব্যক্তি কোনমতে বাইরে বেরিয়ে এসে প্রাণে বাঁচেন।

নিউজ এজেন্সি এএনআই (ANI) সুত্রে খবর, দিল্লির দ্বারকা সেক্টর-এ ঘটনাটি ঘটেছে। পরে দুর্ঘটনার কবলে পরা গাড়িটিকে একটি ক্রেনের সাহায্যে টেনে তোলা হয়। ক্রমাগত হয়ে চলা বৃষ্টির কারনে রাস্তায় ধস নেমে এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশের প্রাথমিক অনুমান। দুর্ঘটনাস্থলটি ঘিরে দেওয়া হয়েছে।

টুইটারে যে ছবি প্রকাশ করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে হুন্ডাই আই ১০(Hundai i10), গাড়ির বনেটের অংশটি পুরপুরি ধসের ভিতর ঢুকে আটকে রয়েছে। গাড়িটি প্রায় সম্পূর্ণ উল্টো অবস্থায় রয়েছে।

মঙ্গলবার দুপুর থেকে দিল্লিতে একটানা বৃষ্টিপাতের কারনে রাজধানীর বিভিন্ন অঞ্চলে জল জমে যায় এবং যানজট সৃষ্টি হয়। ক্রমাগত বৃষ্টিপাতের কারনে দিল্লির বিভিন্ন জায়গা থেকে তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গত জুনে মুম্বাইতে একটি আবাসিক চত্বরে একই ভাবে একটি গাড়ি দুর্ঘটনার কবলে পরে। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sinkhole delhi car dwaraka sector

Next Story
টোকিওর রাস্তায় জায়েন্ট ক্যাট, দেখেই তাজ্জবGiant cat tokyo
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com