scorecardresearch

সদ্যজাত ভাইকে দেখেই হাপুস নয়নে কান্না দিদির, ভাই-বোনের আবেগে চোখে জল নেটপাড়ার

ভাইকে দেখে মেয়েটির প্রতিক্রিয়া নেটিজেনদের হৃদয় স্পর্শ করেছে

Social Media Viral Videos, Newborn baby sister crying viral news, insta viral news, most viral news, Sister taking brother for first time

নবজাতক ভাইকে জড়িয়ে ধরে চোখের জলে ভাসালেন দিদি….! মুহূর্তেই ভাইরাল হল সেই ভিডিও। দিদির কান্না দেখে চোখে জল নেটিজেনদেরও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায়, ডাক্তার যখন শিশুটিকে পরিবারের সঙ্গে দেখা করাতে নিয়ে আসেন, তখন তার ছোট বোন নিজের আবেগ ধরে রাখতে পারেনি। ভাইকে জড়িয়ে ধরেই হাপুস নয়নে কেঁদে ফেলে সে। মুম্বইয়ের এক হাসপাতাল থেকে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিওতে নবজাতকের জন্মের পরে, তার ছোট বোনের প্রতিক্রিয়া মুহূর্তেই সকলের নজর কেড়ে নেয়।

মুম্বইয়ের স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাঃ যুবরাজ জাদেজা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি হৃদয় স্পর্শ ভিডিও শেয়ার করেছেন, যা দেখে সকলেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন। ভাইরাল ভিডিওতে দেখা যায়, প্রসবের পর তিনি শিশুটিকে পরিবারের সদস্যদের সঙ্গে সাথে দেখা করাতে নিয়ে আসেন, ছোট্ট ভাইকে দেখে আবেগ ধরে রাখতে পারেনি দিদি। ভাইকে জড়িয়ে ধরে হাপুস নয়সে কেঁদে ফেলে সে। হাতে নিয়ে তার ছোট ভাইয়ের কপালে চুমু দিতে দেখা যায় দিদিকে আবার সে অঝোরে কাঁদতে শুরু করে।

ভাইরাল পোস্টে ডাক্তার লিখেছেন, “মহিলার অনুরোধে প্রসবের পর বড় মেয়ের হাতে ভাইকে তুলে দিতেই অঝোরে কেঁদে ফেলে বাচ্চামেয়েটি। ভাই-বোনের এমন এমন বিশুদ্ধ আবেগ, এমন বিশুদ্ধ ভালবাসা আমাকে মুগ্ধ করেছে।” ভিডিওটি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। ভাইকে দেখে মেয়েটির প্রতিক্রিয়া নেটিজেনদের হৃদয় স্পর্শ করেছিল। অনেক ব্যবহারকারী সদ্যজাত শিশুপুত্র ও তার দিদিকে আশীর্বাদ করেছেন এবং পরিবারকে অভিনন্দন জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Sister cried after taking her newborn brother