scorecardresearch

বড় খবর

একই স্কুটারে সওয়ার ৬ আরোহী, টুইট পেয়েই সক্রিয় পুলিশ

যুব সমাজের একাংশের বেপরোয়া বাইক চালানোর বিরুদ্ধেও সরব হয়েছেন অনেকেই

6 people seen riding on a scooter
ব্যস্ত রাস্তায় একটি স্কুটারে সওয়ার ৬ আরোহী।

ব্যস্ত রাস্তায় একটি স্কুটারে সওয়ার ৬ আরোহী। হ্যাঁ ঠিকই শুনেছেন। একটি স্কুটারে মুম্বইয়ের রাস্তায় সওয়ার ৬ আরোহী। এই ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। রমনদীপ সিং হোরা এক ভিডিও তুলে মুম্বই ট্র্যাফিক পুলিশের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে বিষয়টির বিস্তারিত বিবরণ তুলেছেন। তিনি লিখেছেন, আন্ধেরি পশ্চিমের স্টার মার্কেটের সামনে একটি স্কুটারে ৫ জন বসে রয়েছেন এবং একজন সেটি চালাচ্ছেন। এমন ভাবে ব্যস্ত রাতায় স্কুটার চালানো বিপজ্জজনক বলেও মন্তব্য করেন তিনি। যার উত্তরে মুম্বই ট্রাফিক পুলিশের তরফে জানানো হয়েছে ‘ডি.এন নগর ট্রাফিক ডিভিশনে ইতিমধ্যেই বিষয়টি দেখার জন্য বলা হয়েছে’।

আরও পড়ুন: স্টান্ট দেখাতে গিয়েই বিপত্তি, ভিডিও ভাইরাল হতেই শ্রীঘরে যুবক

দিন কয়েক আগেই ব্যস্ত রাস্তায় স্টান্ট দেখানোর জন্য গ্রেফতার করা হয় এক যুবককে। তারপরই সামনে এসেছে এমন উদ্ভট ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে একটি স্কুটার। তাতে চড়ে রয়েছে ৫ জন। সঙ্গে রয়েছেন আরও একজন যিনি সেই স্কুটারটি চালাচ্ছেন। এমন ঘটনার ভিডিও নিজের চারচাকা থেকে তুলে মুম্বই ট্র্যাফিক পুলিশের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে সেটি পোস্ট করেন রমনদীপ সিং হোরা। এই খবর পেয়েই তড়িঘড়ি ময়দানে নামে ডি.এন নগর ট্রাফিক। জানা গিয়েছে ব্যস্ত রাস্তায় অবৈধভাবে স্কুটার চালানোর জন্য স্কুটার চালকের বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা রুজু করা হয়েছে সেই সঙ্গে স্কুটারটিকেও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js

এদিকে এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। অনেকেই ব্যস্ত রাস্তায় এভাবে জীবনের ঝুঁকি নিয়ে স্কুটার চালানোর জন্য আরোহীদের এক হাত নিয়েছেন। সেই সঙ্গে এই ধরণের ঘটনা নিয়ন্ত্রণ করতে পুলিশকে আরও কঠোর হতে অনুরোধ করেছেন। পাশাপাশি একজন ইউজার যুব সমাজের একাংশের বেপরোয়া বাইক চালানোর বিরুদ্ধেও সরব হয়েছেন। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Six people riding on a same scooter video goes viral