scorecardresearch

বড় খবর

দোলনা থেকে মাটিতে ফেলে একের পর এক কামড়, শিশুকন্যার কান টেনে ছিঁড়ে খেল পিটবুল

দ্রুত মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত তার অবস্থা স্থিতিশীল

দোলনা থেকে মাটিতে ফেলে একের পর এক কামড়, শিশুকন্যার কান টেনে ছিঁড়ে খেল পিটবুল
পরপর চোয়ালে কামড় পিটবুলের, ভয়ঙ্কর ভিডিও দেখে আঁতকে উঠছেন সকলেই

উত্তরপ্রদেশে আবারও সামনে এল পিটবুলের ভয়াবহ আক্রমণের ঘটনা। জাতের লখনউতে এক বৃদ্ধ খুবলে খাওয়ার পর এবার মিরাটে পিটবুলের আক্রমণে গুরুতর জখম হল এক শিশু। একই সঙ্গে গাজিয়াবাদে একটি মেয়ের কান কামড়ে ছিঁড়ে নেয় পিটবুল প্রজাতির কুকুর। দিল্লির গঙ্গারাম হাসপাতালে মেয়েটির অস্ত্রোপচার করা হয়। মেয়েটির বাবা প্রতিবেশীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

কানের অস্ত্রোপচার করতে হয়
গাজিয়াবাদের লনি বর্ডার থানা এলাকার রাহুল গার্ডেন কলোনির বাসিন্দা প্রেম কুমারের ছোট মেয়ে প্রতিবেশীর পোষা একটি পিটবুল প্রজাতির একটি কুকুরের আক্রমণে মারাত্মকভাবে জখম হয়। ঘটনার সময় ‘খোয়াইশ’ নামের মেয়েটি বাড়ির বাইরে দোল খাচ্ছিল। কুকুরটি দোলনার ওপর ঝাঁপিয়ে পড়ে। তাকে দোলনা থেকে টেনে মাটিতে ফেলে এলোপাথারি ভাবে কামড়াতে থাকে। মেয়েটির কান কামড়ে ছিঁড়ে নেওয়া হয় বলে জানা গিয়েছে । এর পর দ্রুত মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মেয়েটির কানের অবস্থা দেখে গঙ্গারাম হাসপাতালের চিকিৎসকরা অস্ত্রোপচারের সিধান্ত নেন।

পিটবুল কুকুরের মালিক প্রেম কুমারকে তার মেয়ের চিকিৎসার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু পরে চিকিৎসার খরচ না দেওয়ায় প্রেম কুমার থানায় অভিযোগ করেন। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: [ সেনাবাহিনীতে প্রশিক্ষণ দেশি সারমেয়দের! ঝাঁপিয়ে জঙ্গি ধরতে কতটা পটু তারা, জানুন ]

মিরাটে নাবালককে আক্রমণ পিটবুলের
উল্লেখ্য, কয়েকদিন আগে মিরাটের মাওয়ানা এলাকায় একটি পিটবুল একটি শিশুকে আক্রমণ করেছিল। যুবকের চোয়ালে কামড় দেয় পিটবুল প্রজাতির কুকুরটিঅনেক চেষ্টার পর পিটবুলের কবল থেকে উদ্ধার করা হয় তাকে।

লখনউতে বৃদ্ধাকে খুবলে খেল পিটবুল
গত মাসে, লখনউয়ের ৮২ বছর বয়সী এক বৃদ্ধ মহিলাকে তার পোষা পিটবুল কুকুর মারাত্মক ভাবে আক্রমণ করে। রক্তক্ষরণের জেরে মৃত্যু হয় ওই বৃদ্ধার। এই ঘটনা সবাইকে হতবাক করেছে। ঘটনার পর পৌরসভার তরফে কুকুরটিকে বাজেয়াপ্ত করা হয়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Six year old girl mauled by pitbull in ghaziabad