scorecardresearch

বড় খবর

কার্নিশে ঝুলছেন মা, একরত্তির বুদ্ধিমত্তায় রক্ষে, ভিডিও ভাইরাল

মাকে সাহায্য করা সন্তানের সাহসিকতাকে স্যালুট জানিয়েছেন নেটিজেনরা।

কার্নিশে ঝুলছেন মা, একরত্তির বুদ্ধিমত্তায় রক্ষে, ভিডিও ভাইরাল

কোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবে তা আগে থেকে কখনই বলা যায় না। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় এমন ভিডিও সামনে আসে, যা সোশ্যাল মিডিয়া ইউজারদের অবাক করে। সম্প্রতি, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিও দেখে বাকরুদ্ধ সকলেই। শিশুর সাহসিকতার প্রশংসায় পঞ্চমুখ সকলেই।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ছোট শিশু তার মাকে উঁচু পড়ে যাওয়ার হাত থেকে আপ্রাণ বাঁচানোর চেষ্টা করছে। ভিডিওতে দেখা যাচ্ছে মা, মই বেয়ে ওপরে উঠেছেন। পায়ের ধাক্কায় মইটি মাটিতে পড়ে যায়। এরপর কার্নিশ ধরে ঝুলতে থাকেন ওই মহিলা। এই দৃশ্য থেকে শিশুটি সঙ্গে সঙ্গে মাকে সাহায্যের জন্য এগিয়ে আসে। মাটিতে পড়ে থাকা মই তোলার জন্য আপ্রাণ চেষ্টা করতে থাকে। মইটি শিশুটির তুলনায় এতটাই ভারী যে সেটা তোলার জন্য তাকে যথেষ্ট কসরত করতে হয়। তারপরও শিশুটি হাল ছাড়ে না এবং তার মাকে বাঁচাতে পরিস্থিতির সঙ্গে লড়াই করতে দেখা যায় তাকে।

ভাইরাল হওয়া ভিডিওটি @TansuYegen নামের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনে একটি ছোট শিশুকে ‘নায়ক’ হিসেবে বর্ণনা করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলাকে মইয়ের সাহায্যে ওপরে উঠে গ্যারেজের দরজা ঠিক করছেন। তখনই তিনি ভারসাম্য হারিয়ে ফেলেন। মইটি মাটিতে পড়ে যায়। কার্নিশ ধরে ঝুলতে থাকে মহিলা।

শিশুটির সাহসিকতাকে স্যালুট

মহিলা গ্যারেজের কার্নিশ ধরে ঝুলে পড়েন। এই দৃশ্য দেখে নীচে দাঁড়িয়ে থাকা ছেলে তৎক্ষণাৎ মাকে সাহায্য করতে এগিয়ে আসে এবং পড়ে যাওয়া মইটু তোলার আপ্রাণ চেষ্টা করতে থাকে। ধীরে ধীরে মইটি তোলার চেষ্টা করতে দেখা যায় তাকে। শেষ পর্যন্ত মইটি তুলতে সক্ষম হয় শিশুটি। ভিডিওটি দ্রুত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নজর কেড়েছে। মন্তব্য করার সময় ব্যবহারকারীরা মাকে সাহায্য করা সন্তানের সাহসিকতাকে স্যালুট জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Small kid is seen helping mother who is in trouble after falling off a ladder