scorecardresearch

বড় খবর

ঘুমের মাঝেই কিশোরীর কানে ঢুকল আস্ত সাপ, কী হল তারপর….! শিউরে ওঠার মত ভিডিও ভাইরাল

মেয়েটিকে বাঁচাতে প্রাণপণ চেষ্টা চালিয়ে গেছেন চিকিৎসক

ঘুমের মাঝেই কিশোরীর কানে ঢুকল আস্ত সাপ, কী হল তারপর….! শিউরে ওঠার মত ভিডিও ভাইরাল
ঘুমের মাঝেই কানে ঢুকল আস্ত সাপ, শিশুকন্যার প্রাণ বাঁচাতে পরিবার ছুটল চিকিৎসকের কাছে, কী হল তারপর….

ভয়ঙ্কর! ঘুমের মধ্যেই এক কিশোরীর কানে ঢুকে গেল আস্ত একটি সাপ। ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখে শিউরে উঠেছেন সকলেই। সাপ কানে ঢুকতেই ঘুম ভাঙে মেয়েটির। যন্ত্রণায় ছটফট করতে থাকে সে। তড়িঘড়ি মেয়েটিকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কী হল তারপর?

অনেক সময় মানুষের সঙ্গে এমন কিছু ঘটনা ঘটে , যা সহজে বিশ্বাস করা কঠিন হয়ে পড়ে।  তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে পারে আপনারও। ঘুমের মধ্যেই একটি বাচ্চা মেয়ের কানের মধ্যে ঢুকে গেল আস্ত সাপ।

মানুষ-জন যদি ভিডিওটি না দেখত তাহলে এটা বিশ্বাস করা কঠিন হতে পারত অনেকের কাছেই  এটা বিশ্বাস করা কঠিন হয়ে যেত যে কারুর কানে সাপও ঢুকতে পারে। হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় একটি শিউরে ওঠার মত ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে দেখা গিয়েছে একটি মেয়ের কানের ভিতর ঢুকে গিয়েছে আস্ত একটি সাপ।  মেয়েটি কানে কিছু ঢুকেছে বোঝার সঙ্গে সঙ্গেই আতঙ্কিত হয়ে পড়ে। পরিবারের তরফে দ্রুত ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় তাকে। ।ভিডিওটি দেখে আপনার লোম খাঁড়া যেতে পারে, কারণ কানে ঢুকে পড়া ছোট সাপটিকে খুব বিপজ্জনক ভাবে ছিল। যে কোন সময়েই বড়সড় বিপদ হতে পারত মেয়েটির।

ভাইরাল হওয়া এই ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে একটি মেয়ে তার সমস্যা নিয়ে ডাক্তারের কাছে পৌঁছেছে। ডাক্তার এই ঘটনা জানতে পেরে, আতঙ্কিত হয়ে পড়েন। তবে তিনি মেয়েটিকে বাঁচাতে প্রাণপণ চেষ্টা করেছেন।

আরও পড়ুন: [ ফেলে দেওয়া সামগ্রী দিয়েই গড়লেন দুর্গাপ্রতিমা, বিক্রির টাকায় অসহায় মানুষের পাশে ‘ভাগাড়ের মা’! ]

ভিডিওতে দেখা যাচ্ছে, মেয়েটিকে বসিয়ে সাপটিকে বের করার চেষ্টা করছেন ডাক্তার। ডাক্তার হাতে গ্লাভস পরা। ছোট চিমটে জাতীয় কিছু দিয়ে দিয়ে সাপটিকে বের করার চেষ্টা করছেন তিনি। ছোট হলুদ রঙের সাপটিকে ভিডিওতে দেখা যায় মুখ বার করে রয়েছে কান থেকে।  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে আরও দেখা যায়, মেয়েটি চুপচাপ বসে রয়েছে এবং ডাক্তার বাবু সাপটিকে বের করে আনার চেষ্টা করছেন। কয়েক সেকেন্ডের এই ভিডিও ইন্টারনেটে এখন রীতিমত ভাইরাল । এই ভিডিওটি ফেসবুকে শেয়ার করেছেন পাটনার বাসিন্দা চন্দন কুমার।

এখন পর্যন্ত ২ লাখ ৫০ হাজার মানুষ এই ভিডিওটি লাইক করেছেন, যেখানে ৬ হাজারের বেশি মানুষ ভিডিওটিতে তাদের মতামত দিয়েছেন। ভিডিওটি দেখার পর একজন ব্যবহারকারী লিখেছেন, ‘চিকিৎসককে কুর্ণিশ’। আরেকজন ইউজার লিখেছেন, “এই ঘটনা দেখে আমি আতঙ্কিত”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Small snake inside the ear shocking footage viral on facebook