scorecardresearch

বড় খবর

ওয়াটার কুলার দিব্যি জল খেল বিড়াল, স্মার্ট ক্যাটের কাণ্ডে মজে নেটদুনিয়া!

ভিডিও ভাইরাল হতেই বিড়ালের কাণ্ডে অবাক সকলেই।

ওয়াটার কুলার দিব্যি জল খেল বিড়াল, স্মার্ট ক্যাটের কাণ্ডে মজে নেটদুনিয়া!
অবিকল মানুষের কায়দায় ওয়াটার কুলার দিব্যি জল খেল বিড়াল, স্মার্ট ক্যাটের কাণ্ডে মজে নেটদুনিয়া!

ওয়াটার কুলার থেকে দিব্যি জল খেল বিড়াল। সোশ্যাল মিডিয়া মানেই নানান আজব ঘটনার সমাহার। এমন অনেক ঘটনা ভাইরাল হয় নেটদুনিয়ায়, যা দেখে আমাদের চোখ কার্যত ছানাবড়া হয়ে ওঠে। তেমনই এই ভিডিও সম্প্রতি তুমুল ভাইরাল হয়েছে নেটিদুনিয়ায়। যা দেখে নিজের হাসি চেপে রাখতে পারবেন না আপনিও। একেবারে মানুষের কায়দায় ওয়াটার কুলার থেকে দিব্যি জল খেল বিড়াল। হ্যাঁ আর এই ঘটনাই এখন নজর কেড়েছে নেটিজেনদের।

সম্প্রতি এই ভিডিও ভাইরাল হতে বিড়ালটিকে স্মার্ট ক্যাট বলেও বর্ণনা করেছেন নেটপাড়া। আসলে বিড়ালটির তেষ্টায় গলা শুকিয়ে এসেছিল। কিন্তু সামনে  ওয়াটার কুলার ছাড়া কিছুই নেই। যদিও তাতে জল ভর্তি। প্রথমে মনে হয়েছিল মানুষের মত ওয়াটার কুলার থেকে বিড়ালটি কীভাবে জল খাবে? মুহূর্তেই সকলের সেই ধারণা বদলে গেল। পিছনের পায়ে ভর দিয়ে সামনের পা তুলে একটি পা দিয়ে ওয়াটারকুলারের ট্যাপ খুলে দাঁড়িয়ে দিব্যি তা থেকে জল খেল বিড়ালটি।

আরও পড়ুন: [ তেড়ে এল বিশালাকার কেউটে, কোনমতে নিজের সন্তানকে বাঁচালেন মা! দেখুন ভিডিও ]

ভিডিও ভাইরাল হতেই বিড়ালের কাণ্ডে অবাক সকলেই। এমন বুদ্ধির জন্য অনেকেই বিড়ালটিকে স্মার্টক্যাট বলেও মন্তব্য করেছেন। ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় আটলক্ষ মানুষ এই ভিডিও দেখেছেন। আর প্রায় ২.৫ লক্ষের বেশি লাইক সংগ্রহ করেছে এই ভিডিও।   

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Smart cat drinks water by itself from a water cooler internet delighted