বড় খবর

মঞ্চে নাচলেন স্মৃতি ইরানি, হাতে খোলা তলোয়ার! দেখুন ভিডিও

শুক্রবার গুজরাটের ভাবনগরে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে মঞ্চে স্থানীয় নৃত্যশিল্পীদের সঙ্গে ‘তলোয়ার নাচে’ অংশগ্রহণ করেন স্মৃতি।

দু’হাতে দুই খোলা তলোয়ার নিয়ে নাচছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। এমনই অভিনব এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুক্রবার গুজরাটের ভাবনগরে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে মঞ্চে এই ‘তলোয়ার নাচে’ অংশগ্রহণ করেন স্মৃতি। যে নাচ দেখে নানারকম মন্তব্যে ইতিমধ্যেই ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

শ্রী স্বামীনারায়ণ গুরুকুল আয়োজিত নারীকল্যাণ বিষয়ক এই অনুষ্ঠানে যোগ দিতে ভাবনগর যান বর্তমানে বস্ত্র এবং নারী ও শিশু বিকাশ দফতরের কেন্দ্রীয় মন্ত্রী তথা উত্তর প্রদেশের আমেথির সাংসদ স্মৃতি।

সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন রকমের পারম্পরিক নৃত্য পরিবেশন করে স্থানীয় মেয়েরা, যার পর উদ্যোক্তারা সাংসদের কাছে অনুরোধ জানান, তিনি যেন মঞ্চে উপস্থিত নৃত্যশিল্পীদের সঙ্গে মিলে স্থানীয় ঐতিহ্যবাহী নাচ ‘তলোয়ার রাস’-এ অংশগ্রহণ করেন। এই নাচ বহুকাল ধরেই রাজস্থান এবং গুজরাটে জনপ্রিয়।

অতএব পাগড়ি এবং বর্ম পরিহিত নৃত্যশিল্পীদের মাঝে দেখা যায় শাড়ি পরিহিতা মন্ত্রীকেও, দু’হাতে তলোয়ার নিয়ে দিব্যি স্বচ্ছন্দ, যদিও গানের তালের সঙ্গে তাল মিলিয়ে নয়।

দেখে নিন স্মৃতি ইরানির নাচের সেই ভিডিও:

অনুষ্ঠানে স্মৃতি ইরানির সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপির গুজরাট শাখার সভাপতি জিতু বাঘানি।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Smriti irani dancing with swords in gujarat bhavnagar watch video

Next Story
বিগ বি পোস্ট করলেন ছোট্ট অভিষেকের লেখা চিঠি, গলে জল টুইটারabhishek bachchan old letter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com