বড় খবর

Trending: শিকার ধরতে নয়া চাল! গাছের সঙ্গে মিশে গেল leopard, তাজ্জব নেটমহল

অত্যাধুনিক ক্যামেরার লেন্সকে ফাঁকি দিতে পারেনি প্রাণীটি। সেই ছবি চিত্রগ্রাহক সোশাল মিডিয়ায় পোস্ট করতেই তাজ্জব বনল নেট দুনিয়া।

viral, viral video
নেটিজেনদের চোখ ধাঁধালো এই ছবি দেখেই

এমনটাও হয়! এ যেন চোখে না দেখলে বিশ্বাস হয় না। শিকার ধরতে দারুণ উপায় বের করল চিতার ছানারা। ছোট হলে হবে কী, দারুণ বুদ্ধি মাথায়। কেউ যাতে টের না পায় সেই ছলে গাছের রঙের সঙ্গে মিশে গেল চিতা।

যদিও চোখ ফাঁকি দিলেও অত্যাধুনিক ক্যামেরার লেন্সকে ফাঁকি দিতে পারেনি প্রাণীটি। সেই ছবি চিত্রগ্রাহক সোশাল মিডিয়ায় পোস্ট করতেই তাজ্জব বনল নেট দুনিয়া। কর্ণাটকের একটি জঙ্গলে এই দৃশ্যকে বন্দি করেছেন ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার মোহন থমাস।

কাবিনি রিজার্ভ ফরেস্টে বনভ্রমণের সময় হঠাৎই মোহন থমাসের নজরে পড়ে দুটি চিতা। প্রথমে তিনিও দ্বন্ধে পড়ে যান। পড়ে ছবিতে দেখেন যে একটি মা চিতা ও তাঁর বাচ্চা একবারে গাছের রঙের সঙ্গে নিজেদের মিলিয়ে দিয়েছেন।

এই ছবিকে টুইটারকে পোস্ট করেছেন মোহন। আইপিএস পারভীন কাসওয়ানকে ট্যাগ করে তিনি বলেন, “আপনি কি পারবেন বাচ্চা চিতার মুখটি কোথায় রয়েছে তা খুঁজে বের করতে?”

এরপরই এই চিতা খোঁজার খেলায় মাতে নেটিজেনরাও। অনেকেই ফটোগ্রাফারের প্রশংসায় পঞ্চমুখ, অনেকের আবার চোখে ধাঁধাঁ লেগেছে, সে স্বীকারোক্তিও করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Snap of camouflaged leopard cub leaves netizens stunned

Next Story
Viral: খাবারের খোঁজে দেওয়াল ভেঙে রান্নাঘরে হাতি! দেখে অজ্ঞান মহিলাviral news, Elephant room, Elepahnt video
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com