বিরাট উচ্চতায় বিপজ্জনক স্টান্ট, মেয়ের কাণ্ডে ঘুম উড়েছে নেটপাড়ার:Social media viral video girl giving pose for her picture from 2769 ft above rio de janeiro | Indian Express Bangla

বিরাট উচ্চতায় বিপজ্জনক স্টান্ট, মেয়ের কাণ্ডে ঘুম উড়েছে নেটপাড়ার! দেখুন হাড় হিম করা ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি ৪০ লক্ষ মানুষ দেখেছেন।

বিরাট উচ্চতায় বিপজ্জনক স্টান্ট, মেয়ের কাণ্ডে ঘুম উড়েছে নেটপাড়ার! দেখুন হাড় হিম করা ভিডিও
বিরাট উচ্চতায় বিপজ্জনক স্টান্ট, মেয়ের কাণ্ডে ঘুম উড়েছে নেটপাড়ার!

যেহেতু স্মার্টফোনের ব্যবহার বাড়ছে, মানুষের মধ্যে সেলফি ও ছবি তোলার ক্রেজ এখন আগের থেকে অনেক বেশি। বিশেষ কোন দিন হোক বা নতুন জায়গায় যাওয়া, সেলফি ও ছবি ছাড়া সবকিছুই যেন অসম্পূর্ণ। ছবির ক্রেজ এখন এতটাই, যে তারা এর জন্য নিজের জীবনের ঝুঁকি নিতেও ভয় পান না।

কখনও বিপজ্জনক প্রাণীদের সঙ্গে সেলফি তোলা,  আবার কখনও বিপজ্জনক জায়গায় গিয়ে সেলফি তোলাকে মানুষজন একটা বাহাদুরি বলেই এখন মনে করেন।  এমনই একটি দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখলে আপনার বুক কেঁপে উঠতে পারে। সোশ্যাল মিডিয়ায়, একটি মেয়েকে একটি বিপজ্জনক জায়গায় একটি ছবি ক্লিক করতে দেখা যায়, সেই ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি ৪০ লক্ষ মানুষ দেখেছেন। ভিডিও দেখেই আপনার শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে।  আসলে এই ১৫ সেকেন্ডের ভিডিওটি রিও ডি জেনিরোর, যাতে একটি মেয়েকে প্রায় ২৭৬৯ ফুট উচ্চতায় আরামে বসে থাকতে দেখা যায়। এত উচ্চতায় বসার পর মেয়েটিকে ছবি তোলার জন্য পোজ দিতেও দেখা যায়। শুধু তাই ছবিটি যাতে আরও বেশি মানুষের কাছে পৌঁছাতে পারে তার জন্য সেই উচ্চতায় বসে ধীরে ধীরে সে পাহাড়ের চূড়া থেকে সামনের দিকে এগোতেও থাকে।

এই ভিডিও দেখার পর সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা হতবাক!  শুধু তাই নয়, কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীকে মেয়েটিকে এমন স্টান্ট না দেখানোর পরামর্শ দিয়েছে। তারা তারা লিখেছেন মুহূর্তের ভুলে তার জীবন সংশয়ও হতে পারে।  একই সময়ে, কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ভিডিওটি দেখার পরে রীতিমত আতঙ্কিত। ভাইরাল এই ভিডিও লক্ষ লক্ষ মানুষ দেখেছেন। ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Social media viral video girl giving pose for her picture from 2769 ft above rio de janeiro

Next Story
১১ লাখের গাড়ি রিপিয়ারিংয়ের বিল ২২ লাখ! সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট