scorecardresearch

বড় খবর

সোনু সুদের চায়ের দোকান? ছবি দেখে দিশেহারা নেটপাড়া

এই ছবি দেখে মানুষজন একেবারে স্তম্ভিত

সোনু সুদের চায়ের দোকান? ছবি দেখে দিশেহারা নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হয়। বর্তমান যুগে রাজনীতিবিদ থেকে অভিনেতা সবাই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। অতিমারী পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে ত্রাতা হয়ে উঠেছিলেন অভিনেতা সোনু সুদ। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে সোনু সুদের নামে খোলা হয়েছে একটি চায়ের দোকান। দোকানের ছবি শেয়ার করে অভিনেতা নিজেই ক্যাপশনে লেখেন আমার চায়ের দোকান, এটা কবে খোলা হল?

ভাইরাল এই ছবিতে দেখা যায়, সোনু সুদের নামে একটি চায়ের দোকান খোলা হয়েছে। এই ছবি দেখে মানুষজন একেবারে স্তম্ভিত। এই ছবিতে মন্তব্য করে মানুষজন মজার প্রশ্ন করছেন, ‘আমরা সত্যিই চা পাব কিনা’। টুইটারে এই ছবিটি শেয়ার করা হয়েছে, যা বেশ ভাইরাল হচ্ছে। সোনু সুদ নিজেই নিজের সোশ্যাল মিডিয়ায় এই টুইটটি শেয়ার করেছেন।

খবর লেখার সময় পর্যন্ত, এই ছবিটি ২ হাজারেরও বেশি লাইক পেয়েছে, যখন অনেকেই এই টুইটটিতে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। মন্তব্য করতে গিয়ে একজন ব্যবহারকারী লিখেছেন- সোনু স্যার, আপনি সবকিছুকে ছাপিয়ে গেছেন। একই সঙ্গে অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করতে গিয়ে লিখেছেন- আপনি একজন সুপারস্টার। আপনার কারণে হাজার হাজার মানুষ উপকৃত হচ্ছেন।

দিন কয়েক আগেই বলিউড অভিনেতা সোনু সুদ প্রিয়াঙ্কা গুপ্তাকে সাহায্য করতে এগিয়ে এসেছেন, যিনি ‘গ্রাজুয়েট চাওয়ালি’ নামে পরিচিত, যিনি বিহারের রাজধানী পাটনায় একটি চায়ের দোকান চালান। পাটনা মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন পাটনায় একটি দখল বিরোধী অভিযানের সময় প্রিয়াঙ্কা গুপ্তার চা-স্টল বাজেয়াপ্ত করার কয়েক মাস পরে, প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে সাহায্যের জন্য আবেদন করেন। প্রিয়াঙ্কার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যার পরে তাকে সাহায্যের হাত বাড়িয়ে দেন সোনু সুদ।

প্রিয়াঙ্কা গুপ্তা একজন অর্থনীতির স্নাতক। গত দু বছর স্নাতক শেষ করেও চাকরি না পেলে চলতি বছরের শুরুতে পাটনা মহিলা কলেজের সামনে একটি চায়ের দোকান খোলেন তিনি। তিনি এই দোকানের নাম দিয়েছেন ‘গ্র্যাজুয়েট চাইওয়ালি’। কিছুদিন আগেই প্রিয়াঙ্কা গুপ্তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছিল, যাতে তিনি অভিযোগ করেন পাটনা এবং এর আশেপাশে আরও অনেক অবৈধ ব্যবসা চলছে, তবে তাদের নজরে রয়েছে প্রিয়াঙ্কার চায়ের দোকান। ভিডিওতে প্রিয়াঙ্কা দাবিও করেছেন যে তাকে ব্যবসায় বাঁধা দেওয়া হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood was surprised to see tea shop named by sonu sood