আইপিএলে আশার বাণী, সৌরভকে কুর্নিশ করছেন নেটিজেনরা

মহারাজের এই অভয়বাণীতেই বুকে ভরসা পেয়েছেন ক্রিকেট পাগল সমর্থক থেকে টুর্নামেন্টের ফ্র্যাঞ্চাইজি, স্পনসররা। তারপরেই নেটিজেনরা কুর্নিশ করছেন।

By:
Edited By: Subhasish Hazra New Delhi  June 12, 2020, 5:13:36 PM

করোনার সময় আইপিএল আগেই অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গিয়েছিল। পরিস্থিতির উন্নতি না হওয়ায় টুর্নামেন্ট ঘিরেই সংশয়ের মাত্রা আরো বেড়েছে। এমন অবস্থাতেই সেই চিরপরিচিত মেজাজে হাজির হয়েছিলেন সৌরভ চণ্ডীদাস গঙ্গোপাধ্যায়। সরাসরি বিসিসিআইয়ের সদস্য সংস্থাগুলোকে চিঠি লিখে জানিয়ে দিয়েছেন, এই বছরেই আইপিএল আয়োজনের আপ্রাণ চেষ্টা করে চলেছে বিসিসিআই।

মহারাজের এই অভয়বাণীতেই বুকে ভরসা পেয়েছেন ক্রিকেট পাগল সমর্থক থেকে টুর্নামেন্টের ফ্র্যাঞ্চাইজি, স্পনসর ও অন্যান্য স্টেকহোল্ডাররা। তারপরেই নেটিজেনরা কুর্নিশ করছেন বাংলার ক্রিকেট আইকনকে।

বিসিসিআই-এর তরফে সমস্ত সদস্য সংস্থাগুলিকে ইমেল পাঠানো হয়েছে। সেখানেই সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, “এই বছরেই যাতে আইপিএল অনুষ্ঠিত করা যায়, সেই জন্য সমস্ত বিষয় খতিয়ে দেখা হচ্ছে। সমর্থক, সদস্য, ফ্র্যাঞ্চাইজিরা, সম্প্রচারক সংস্থা, স্পনসর প্রত্যেকেই চাইছেন এই বছরেই যাতে আইপিএল আয়োজন করা সম্ভব হয়।”

 

এর পরে সৌরভ আরো জানিয়েছেন, “দেশ ও বিদেশের একাধিক ক্রিকেটার আইপিএল খেলার বিষয়ে সম্প্রতি ইচ্ছাপ্রকাশ করেছেন। এই বিষয়ে আমরা আশাবাদী। খুব শীঘ্রই আইপিএল আয়োজনের বিষয়ে সিদ্ধান্ত নেব আমরা।”

প্রিয় ক্রিকেট টুর্নামেন্ট নিয়ে এরকম দারুন আপডেট দেওয়ার পরেই নেটিজেনরা ঝাঁপিয়ে পড়েন সোশ্যাল মিডিয়ায়। নিজেদের উছ্বাস উগরে দেন টুইটারে। অনেকে মিম পোস্ট করেও ধন্যবাদ জানান সৌরভকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sourav ganguly hailed in social media after his ipl announcement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং