scorecardresearch

বড় খবর

প্রতিবন্ধকতাকে দূরে সরিয়ে রেখে পরম স্নেহে সন্তানকে স্কুলে পৌঁছে দিচ্ছেন ‘বাবা’, ভিডিও ভাইরাল

ছেলে মেয়ের পড়াশুনার জন্য নিজের প্রতিবন্ধকতাকে দূরে সরিয়ে রেখে সন্তানের প্রতি বাবার এই ভালবাসা নজর কেড়েছে সকলের।

Specially-abled father drops his children off to school in tricycle
ছেলে মেয়ের পড়াশুনার জন্য নিজের প্রতিবন্ধকতাকে দূরে সরিয়ে রেখে সন্তানের প্রতি বাবার এই ভালবাসা নজর কেড়েছে সকলের।

প্রত্যেক বাবা-মায়ের কাছে তাদের শ্রেষ্ঠ সম্পদ তাদের সন্তান। সন্তানের সুখের জন্য  হাসি মুখে সব কষ্ট মুখ বুজে মেনে নেন বাবা-মায়েরা। তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে সকলেই বাবাকে ধন্য ধন্য করেছেন। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে বিশেষ ভাবে সক্ষম এক পিতা তাঁর দুই সন্তানকে সাইকেলে চাপিয়ে স্কুলে পৌঁছে দিচ্ছেন। ছেলে মেয়ের পড়াশুনার জন্য নিজের প্রতিবন্ধকতাকে দূরে সরিয়ে রেখে সন্তানের প্রতি বাবার এই ভালবাসা নজর কেড়েছে সকলের।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও আপলোড করছেন আইএএস আধিকারিক সোনাল গোয়েল। ভিডিওটি টুইট করার সময়, গোয়েল লিখেছেন, প্রত্যেক বাবা তাদের সন্তানের শিক্ষার জন্য তাদের মানুষ করে তোলার জন্য কত ত্যাগ স্বীকার করেন! ২৩ মে, ২০২২-এ পোস্ট করা ভিডিওটি টুইটারে এক লাখেরও বেশি ভিউ পেয়েছে।

অনেকেই নানান মন্তব্য করেছেন এই ভিডিও’তে একজন লিখেছেন “মা-বাবার ভালবাসা একেবারেই নিঃস্বার্থ। অন্য একজন লিখেছেন সন্তানের সুখের জন্য নিজের সবটুকু হাসিমুখে বিসর্জন দিতেও প্রস্তুত থাকেন বাবা-মা। এই ভিডিও ভাইরাল হতেই তা অনেককেই আবেগ প্রবণ করে তুলেছে, অনেকেই নিজেদের ছোটবেলার সেই দিনগুলোর কথা তুলে ধরেও নানা মন্তব্য করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Specially abled father drops his children off to school in tricycle