scorecardresearch

বড় খবর

কিলি পলের পর উমা মীনাক্ষী, বিমান সেবিকার ‘কাঁচা বাদাম’ নাচে মজে নেটদুনিয়া!

উমা মীনাক্ষী যিনি স্পাইস জেট এয়ারলাইন্সের এক কর্মী। তিনি এই গানের সঙ্গে ফাঁকা বিমানে পা মিলিয়েছেন।

কিলি পলের পর উমা মিনাক্ষী, বিমান সেবিকার কাঁচা বাদাম নাচে মজে নেটদুনিয়া!

এই মুহূর্তে বাংলায় সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে ট্রেন্ডিং কাঁচা বাদাম গান। ইতিমধ্যেই এই গানের সুরে বিভোর দেশ বিদেশের হাজার হাজার মানুষ। গতকালই আমাদের সামনে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে কিলি পল কাঁচা বাদাম গানের তালে পা মেলাচ্ছেন, আর তার এই নাচ নিমেষেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার কাঁচা বাদাম গানে নেচে ফের ভাইরাল স্পাইস জেটের বিমান কর্মী উমা মীনাক্ষী। ইতিমধ্যেই উমা মিনাক্ষীর নাচের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যে সাম্প্রতিকতম সংযোজন কাঁচা বাদাম। এই নাচ ভাইরাল হতেই ইতিমধ্যেই প্রায় ২৩ হাজারের বেশি ভিউ এবং অজস্র লাইক পড়েছে।

এই কাঁচা বাদাম গানের স্রষ্ঠা বীরভূমের প্রত্যন্ত অঞ্চলের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এই গানের টানেই ছুটে আসছেন গ্রামের মানুষ। কিনছেন বাদাম। কেউ কেউ গান ধরে রাখছেন মুঠোফোনে। তেমনই এক ‘অজানা’ উৎসাহী মানুষের মুঠোফোন থেকেই ভুবন জুড়ে ভাইরাল হয়ে যান ভুবনবাবু। এখন ফেসবুক, ইউটিউব, টিকটিক,  ইত্যাদি খুললেই বেজে উঠছে তাঁর এই গান। ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন সেই গান। কয়েক মিলিয়ন ভিউও হয়েছে।

এবার ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে উমা মিনাক্ষী যিনি স্পাইস জেট এয়ারলাইন্সের এক কর্মী। তিনি এই গানের সঙ্গে ফাঁকা বিমানে পা মিলিয়েছেন। তার এই নাচ দর্শকদের মুগ্ধ করেছে। উমার এক সহকর্মী এই নাচের ভিডিও করেন পরে তা আপলোড করা হয়েছে ইন্সটাগ্রামে। অনেক নেটিজেনই তার নাচে আরও একবার মজেছেন। কমেন্টে উৎসাহ দেওয়ার পাশাপাশি তাকে বাহবাও দিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Spicejet air hostess dances to trending bengali song kacha badam on empty flight