scorecardresearch

বড় খবর

দমকা হাওয়ার জের! প্রবল ঝড়ে দু’টুকরো বাড়ি, ভিডিও ভাইরাল

প্রবল ঝড়ের কারণে অনেক জায়গায় বিদ্যুৎ পরিষেবাও ব্যহত হয়েছে।

trong winds rip house into two USA, House split into two USA, Strom breaks house into two in America, House breaks down in two pieces due to strong winds, Indian Express"
প্রবল ঝড়ের কারণে অনেক জায়গায় বিদ্যুৎ পরিষেবাও ব্যহত হয়েছে।

প্রবল ঝড়ে মাঝখান থেকে দু’টকুরো হয়ে গেল আস্ত একটা বাড়ি। এই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আমেরিকার মেরিল্যান্ডে মঙ্গলবার দুপুরে প্রবল ঝড় আছড়ে পড়ে। হাওয়ার দাপটে মাঝখান থেকে দুটুকরো হয়ে যায় আস্ত একটা বাড়ি।

ইতিমধ্যেই এই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। একঝলক দেখে মনে হবে যেন কেউ হাতে করে দুভাগে ভাগ করেছে বাড়িটিকে। ABC7 নিউজের সাংবাদিক টম রুসি ঘটনার ফুটেজ পোস্ট করার পর তা দ্রুত ভাইরাল হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

ফুটেজ শেয়ার করার সময়, রুসি লিখেছেন ‘এটি একেবারেই অবাস্তব ঘটনা বলে মনে হচ্ছে।, মনে হচ্ছে ঝড় কলেজ পার্কের এই বাড়িটিকে দু ভাগে ভাগ করেছে। আমি এখানে বসবাসকারী মেরিল্যান্ড বিশ্ববিদ্যালয়ের দুজন ছাত্রের সঙ্গে  কথা বলেছি, তারা আমাকে জানিয়েছে যে ঝড়ে তাদের রুমমেট অসুস্থ হয়ে পড়েছিল তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত তার অবস্থা স্থিতিশীল। ঝড়ের সম সেই ছাত্র বাড়ির ভিতরেই ছিল”।

আরও পড়ুন: [পেটের মাংস ছিঁড়ে খেল পোষা কুকুর! মৃত অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা]

https://platform.twitter.com/widgets.js

মঙ্গলবার আমেরিকার মেরিল্যান্ড এবং ওয়াশিংটনের বিস্তীর্ণ অংশ ঝড়ের দাপটে পড়ে। প্রবল ঝড়ের কারণে অনেক জায়গায় বিদ্যুৎ পরিষেবাও ব্যহত হয়েছে। সেই সঙ্গে চলে প্রবল বৃষ্টিপাত।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Storm splits a house into two in the us here is what it looks like