scorecardresearch

বড় খবর

৩০ লাখ বেতন না হলে ফোন করবেন না! বিয়ের বিজ্ঞাপনের আজব বয়ান ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

চাকরি করতে হবে দিল্লি’র মধ্যে।

৩০ লাখ বেতন না হলে ফোন করবেন না! বিয়ের বিজ্ঞাপনের আজব বয়ান ঘিরে শোরগোল নেটদুনিয়ায়
বিয়ের বিজ্ঞাপন তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিয়ের একটি বিজ্ঞাপন ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ফের সংবাদ শিরোনামে বিয়ের বিজ্ঞাপনের বয়ান। বিয়ের জন্য দেওয়া বিজ্ঞাপনের আজব শর্ত নজর কেড়েছে নেটিজেনদের। শর্তে বলা হয়েছে যে,পাত্রের যেন দুই ভাই-বোনের বেশি না থাকে। পাশাপাশি আরও বলা হয়েছে পাত্রের বার্ষিক বেতন যেন ৩০ লাখের নীচে না হয়। আর এই বিজ্ঞাপনের বয়ান ঘিরে হুলস্থূল সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিজ্ঞাপনের বয়ান নজর কেড়েছে নেটিজেনদের। বয়ানে বলা হয়েছে যে পাত্র দুই-ভাইবোনের বেশি হলে যোগাযোগ করবেন না। বার্ষিক বেতনও হতে হবে ৩০ লাখ টাকার ঊর্ধ্বে। একই সঙ্গে বিজ্ঞাপনের বয়ানে বলা হয়েছে পাত্রের উচ্চতা হতে হবে ৫’৭” থেকে থেকে ৬ ফুট! শুধু এতেই শেষ নয়, শিক্ষাগত যোগ্যতারও শর্ত দেওয়া হয়েছে। শহরের সেরা পাঁচ কলেজ থেকে গ্র্যাজুয়েট হতে হবে।

পাশাপাশি বিজ্ঞাপনে বলা হয়েছে আপনার যদি এমবিএ ডিগ্রি ধারী হন তবে সেরা পাঁচ কলেজ থেকেই এমবিএ পাস করতে হবে। চাকরি করতে হবে দিল্লি’র মধ্যে। টুইটারে ভাইরাল হওয়া এই বিজ্ঞাপনটি @RetardedHurt নামের আইডি থেকে শেয়ার করা হয়েছে। বিজ্ঞাপনের শেষে আরও একাধিক শর্ত রাখা হয়েছে।

আরও পড়ুন: [ প্লেটলেটের বদলে মুসাম্বির জ্যুস, রক্ত জমাট বেঁধে মৃত্যু রোগীর, যোগীরাজ্যে ধুন্ধুমার ]

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই পোস্টে অনেক ব্যবহারকারী নানান মন্তব্য করেছেন। অনেকে এমনও বলেছেন, এত চাহিদা নিয়ে কীভাবে বিয়ের জন্য পাত্র খুঁজে পাওয়া সম্ভব? একই সময়ে, অন্যান্য ব্যবহারকারী লিখেছেন যে যার জীবন আছে তার সঙ্গী বেছে নেওয়ার অধিকার রয়েছে। এই বিষয়ে মন্তব্য করার আমরা কে। পোস্টটিতে এখন পর্যন্ত শত শত মানুষ মন্তব্য করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Story not more than two siblings advertisement for marriage viral on social media