৬২ জনের ভরা সংসার, রান্নার কথা শুনেই ভ্যাবাচ্যাকা নববধূর:Story paksitan belongs man gets fifth marriage hold 62 family members | Indian Express Bangla

৬২ জনের ভরা সংসার, ‘রান্না’র কথা শুনেই ভ্যাবাচ্যাকা নববধূর!

৪০ জন নাতি-নাতনিসহ ৬২ জনের ভরা সংসার সামলাতে ফের বিয়ে শকওয়াতের।

৬২ জনের ভরা সংসার, ‘রান্না’র কথা শুনেই ভ্যাবাচ্যাকা নববধূর!
৬২ জনের ভরা সংসার, রান্নার কথা শুনেই দিশাহীন নববধূ!

সত্যিকারের ভালোবাসার জন্য মানুষজন মুখিয়ে থাকেন। আর সেটা সবাই জীবনে একবারই পায়। কিন্তু পাকিস্তানে বছর ৫৬-এর শওকত পঞ্চমবারের মতো তার সত্যিকারের ভালোবাসা খুঁজে পেয়েছেন।

শওকত এই নিয়ে পঞ্চমবার বিয়ের পিড়িতে বসেন । শওকতের ইতিমধ্যে দশ মেয়ে ও এক ছেলে রয়েছে। এ ছাড়া ৪০ জন নাতি-নাতনিসহ ৬২ জনের ভরা সংসার।  একটি ইউটিউব চ্যানেলের সঙ্গে কথোপকথনে শওকত হেসে বলেন, “আমার একাকীত্ব কাটাতেই এই বিয়ে করেছি। শওকত জানায়, তার চার স্ত্রী আর বেঁচে নেই। তিনি এখন জীবনে বড্ড একা!”

পাকিস্তানের বাসিন্দা শওকতের গল্পটি শেয়ার করেছেন ইউটিউবার ইয়াসিল শামি। গত বছরের মার্চে শওকতের সাক্ষাৎকার নিয়েছিলেন তিনি। মজার এই সাক্ষাৎকারে শওকত এমন সব কথা বলেছিলেন যে লজ্জায় একেবারে লাল হয়ে গেল নববধূর মুখ। ডেইলি পাকিস্তানের সঙ্গে কথা বলার সময়, শওকত জানান, “কীভাবে তার দুই অবিবাহিত মেয়ে বিয়ের ব্যাপারে বাবাকে উৎসাহ জুগিয়েছেন”।

ইউটিউবার শওকতের সদ্য বিবাহিত নববধূর কাছ থেকে জানতে চান, এই বিয়ে কেমন লাগছে? উত্তরে তিনি বলেন, “এই বড় সংসার নিয়ে তিনি খুশি এবং সুখেই থাকবেন”। এরপর ইয়াসিল শামি জিজ্ঞেস করলেন, “রান্না করতে করতে ক্লান্ত হবেন না”? ৬২ জনের সংসারে রান্নার প্রশ্ন শুনেই খানিক দিশাহীন হয়ে পড়েন নববধূ। ইউটিউবারকে কী উত্তর দেবেন তা তিনি ভেবেই উঠতে পারলেন না। শেষে মুচকি হেসে বিষয়টি কার্যত এড়িয়ে গেলেন তিনি।

সৌদি আরবে আবদুল্লাহ ৫৩টি বিয়ে করেছেন

তবে এটিই প্রথম নয় যে একাধিক বিয়ের জন্য একজন ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। সম্প্রতি সৌদি আরবের বাসিন্দা ৬৩ বছর বয়সী আবু আবদুল্লাহ তার ৫৩তমবিয়ে সেরে লাইমলাইটে আসেন। এক প্রশ্নের জবাবে আবু বলেছিলেন, তিনি সখে নয়, জীবনে শান্তির জন্য বিয়ে করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Story paksitan belongs man gets fifth marriage hold 62 family members

Next Story
বিরাট উচ্চতায় বিপজ্জনক স্টান্ট, মেয়ের কাণ্ডে ঘুম উড়েছে নেটপাড়ার! দেখুন হাড় হিম করা ভিডিও