scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

শৈশবের স্মৃতিতে ডুব দিয়ে ‘নস্ট্যালজিক’ নেটিজেনরা, ভাইরাল ভিডিও ছুঁয়ে গেল লাখ হৃদয়

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ১৬.৫ লক্ষের বেশি মানুষ দেখেছেন।

শৈশবের স্মৃতিতে ডুব দিয়ে ‘নস্ট্যালজিক’ নেটিজেনরা, ভাইরাল ভিডিও ছুঁয়ে গেল লাখ হৃদয়
শৈশবের স্মৃতিতে ডুব দিয়ে নস্ট্যালজিক নেটিজেনরা, ভাইরাল এই ভিডিও ছুঁয়ে গেল লাখ হৃদয়

আশ্চর্যজনক এবং হৃদয় বিদারক কিছু কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ভাইরাল হয়। যা ব্যবহারকারীদের তাদের শৈশবের কথা মনে করিয়ে খানিক নস্ট্যালজিক করে তোলে। ব্যবহারকারীরা এই ধরনের সুন্দর ভিডিওর জন্য অধীর আগ্রহে অপেক্ষা কর থাকেন। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় এই ধরণের ভিডিওগুলি শেয়ার হওয়ার পর ক্রমশই তা ভাইরাল হয়।

সম্প্রতি এমনই একটি ভিডিও সামনে এসেছে। এই ভিডিওতে শহরের কোলাহল থেকে দূরে একটি শান্ত গ্রাম দেখানো হয়েছে। সেই সঙ্গে স্কুল পড়ুয়াদের এই ভিডিওটি নেটিজেনদের তাদের শৈশবের স্মৃতিতে হারিয়ে যেতে বাধ্য করছে। ভিডিওটি দেখার পরে, বেশিরভাগ ব্যবহারকারী ভিডিওটি তাদের বন্ধুদের সঙ্গে শেয়ার করছেন।

ভাইরাল হওয়া এই ক্লিপটি সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে। ভিডিওতে বেশ কয়েকটি স্কুলের শিশুকে দুপুরের খাবারের পর স্কুলের পোশাকে টিউবওয়েলের হাতল পাম্প করে খাবারের থালা ধুতে ও জল খেতে দেখা যায়। ভিডিওতে ব্যাকগ্রাউণ্ডে সুরেলা সঙ্গীত ব্যবহারকারীদের আরও বেশি নস্ট্যালজিক করে তুলেছে এবং শৈশবের স্মৃতিতে ফিরে যেতে বাধ্য করছে।

আরও পড়ুন: [ একতারা হাতে বৃদ্ধের সেরা পারফরমেন্স! সুরের জাদুতে মজে নেটপাড়া ]

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ১৬.৫ লক্ষের বেশি ভিউ পেয়েছে। একই সময়ে ২ লক্ষের বেশি ব্যবহারকারী ভিডিওটি পছন্দ করেছেন। ভিডিওটিকে বেশিরভাগ ব্যবহারকারী সেরা দিনগুলির মধ্যে একটি হিসাবে বর্ণনা করেছেন। একই সঙ্গে কেউ কেউ মন্তব্য করে লিখেছেন যে ভিডিওটি দেখার পর তাদের শৈশব ও বন্ধুদের কথা মনে পড়ে গেছে। অনেক ব্যবহারকারী শৈশবের দিনগুলিকে সেরা দিনগুলির মধ্যে একটি হিসাবে বর্ণনা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Students are seen washing utensils and drinking water from school hand pump