scorecardresearch

প্রিয় স্যারের বদলিতে কেঁদে ভাসালেন ছাত্ররা, ভিডিও ভাইরাল

প্রিয় শিক্ষকের বিদায় বেলায় একদল শিশুর কান্নার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চোখের জল ধরে রাখতে পারেনি নেটিজেনরা।

teacher, farewell, chandauli, cry, inconsolable, viral, video, transfer, moving, emotional
চোখের জল ধরে রাখতে পারেনি নেটিজেনরা।

শিক্ষক মানেই জীবন গড়ার কারিগর। সেই ছোট থেকেই একজন ছাত্র অথবা ছাত্রীকে জীবনের সঠিক পথের সন্ধান দেন শিক্ষকরা। প্রত্যেকের জীবনেই এমন কোন না কোন শিক্ষক রয়েছেন যাঁদের আমরা আমাদের মা-বাবার পরেই আমাদের জীবনে স্থান দিই। আমদের সুখ, দুঃখ হাসি কান্না ভাল, মন্দ সব কিছুর সঙ্গে অতপ্রত ভাবেই জড়িয়ে থাকেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখে চোখে জল আসতে বাধ্য। উত্তরপ্রদেশের চান্দৌলির একটি স্কুলের ভিডিও ভাইরাল হয়েছে। স্কুলের প্রিয় শিক্ষকের বদলি। আর তাতেই শোকে বিহ্বল হয়ে পড়েছেন ছাত্র-ছাত্রীরা। প্রিয় শিক্ষকের বিদায় বেলায় একদল শিশুর কান্নার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চোখের জল ধরে রাখতে পারেনি নেটিজেনরা।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, স্কুলের প্রিয় স্যারকে চোখের জলে বিদায় জানাচ্ছে ছাত্ররা। শিক্ষককে অন্য জায়গায় বদলি করে দেওয়ায় আর দেখা হবে না প্রিয় শিক্ষকের সঙ্গে তাই নিজেদের আবেগ আর চেপে ধরে রাখতে পারেননি পড়ুয়ারা।

আরও পড়ুন: [চু কিত কিত কিত কিত…..কাঁচা বাদাম সুপারহিট! নয়া গানে বাজিমাত ভুবন বাদ্যকরের]

স্বাভাবিক ভাবেই পড়ুয়াদের কাছ থেকে এত ভালবাসা পেয়ে নিজেও আবেগ ধরে রাখতে পারেননি ওই শিক্ষক। তিনি ছাত্রদের কথা দিয়েছেন নির্দিষ্ট সময় অন্তর তিনি একবার করে স্কুলে এসে ছাত্রদের সঙ্গে দেখা করে যাবেন। সেই সঙ্গে ছাত্রদের উদ্দেশ্যে তাঁর বার্তা “পড়াশুনা করে মানুষের মত মানুষ হও”। ছাত্র শিক্ষকের এমন সম্পর্কে আবেগে ভেসে গিয়েছেন নেটিজেনরাও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Students cry inconsolably at teachers farewell in viral video from up