scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

প্রেমিকাকে নিয়েই ‘ভয়ঙ্কর স্ট্যান্ট’! ভিডিও দেখে চোখ কপালে নেটপাড়ার

ভিডিওটি ২৬ লাখের বেশি ভিউ হয়েছে।

প্রেমিকাকে নিয়েই ‘ভয়ঙ্কর স্ট্যান্ট’! ভিডিও দেখে চোখ কপালে নেটপাড়ার

ইন্টারনেটে প্রতিদিন অনেক অবাক করা এবং রোমাঞ্চকর ভিডিও ভাইরাল হয়। কন্টেন্ট ক্রিয়েটাররা আজকাল ব্যবহারকারীদের আগ্রহ বাড়ানোর জন্য এবং তাদের দৃষ্টি আকর্ষণ করতে যে কোনও কিছু করতে যেতে প্রস্তুত। অল্প সময়ের মধ্যে লাইম লাইটে আসার জন্য কসরতের খামতি রাখতে চাইছেন না কেউই। সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাবে ভাইরাল হচ্ছে স্টান্টের নানা ভিডিও। যা দেখে নেটিজেনদের চোখ কপালে উঠে যাওয়ার জো! তাও এমন ভিডিওতে কোন খামতি নেই।  

সম্প্রতি এমনই এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যিনি শুধু একটি স্টান্টের জন্য শুধু নিজের জীবনই নয়, প্রেমিকার জীবনকেও ঝুঁকিতে ফেলছেন এক যুবক। ভাইরাল হওয়া ভিডিওতে, একজন ব্যক্তিকে রয়্যাল এনফিল্ড বাইকে (বুলেট) চালানোর সময় বিপজ্জনক স্টান্ট করতে দেখা গেছে। যা দেখে রীতিমত তাজ্জব নেটপাড়া।

আরও পড়ুন: [ বাঘ-সিংহের অভিভাবক হতে পারেন আপনিও! মাসিক চুক্তিতে দত্তক, আয় বাড়ল চিড়িয়াখানার ]

ব্যবহারকারীদের হুঁশ উড়িয়ে দেওয়া্র মত এই ভিডিওটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে এটি দেখে ব্যবহারকারীরা নিজের চোখকেও বিশ্বাস করতে পারছেন না। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, উন্মাদনার সব সীমা অতিক্রম করে বুলেটের ওপর দাঁড়িয়ে আছেন এক ব্যক্তি। এই সময় মহিলাকে তার পিছনে বসে থাকতে দেখা যায়। এটি দেখে ব্যবহারকারীরা নিজেদের চোখকে বিশ্বাস করতে পারছেন না।

ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। খবর লেখা পর্যন্ত ভিডিওটি ২৬ লাখের বেশি ভিউ হয়েছে। একই সময়ে, বেশিরভাগ ব্যবহারকারী রয়্যাল এনফিল্ডে স্টান্ট করা ব্যক্তিকে ‘পাগল’ বলেও মন্তব্য করেছেন, আবার কেউ কেউ তাকে স্টান্টম্যান বলেও উল্লেখ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Stunt done on royal enfield while driving at high speed