scorecardresearch

বড় খবর

আশুতোষ কলেজে আগামী সেমিস্টারে ক্লাস করতে আসছেন সানি লিওন! নিজেই দিলেন সে খবর

শুধু ইংরেজিই নয়, একাধিক বিষয়ে এই ভুঁয়ো নাম নিয়ে ভরা হয়েছে ফর্ম। যেহুতু সবটাই কম্পিউটারাইজড, তাই তার পক্ষে বাছাই করা সম্ভব হয়নি বলেই আপাতত মনে করা হচ্ছে।

আশুতোষ কলেজে আগামী সেমিস্টারে ক্লাস করতে আসছেন সানি লিওন! নিজেই দিলেন সে খবর

হ্যাঁ, সানি লিওন আগামী শিক্ষাবর্ষে কলেজে স্নাতক স্তরে ইংরেজি বিভাগে লেখাপড়া শুরু করবেন। অবাক হচ্ছেন! স্বাভাবিক, অবাক হওয়ার মতই এই ঘটনা। ইংরেজির মেধাতালিকায় উঠেছে তার নাম।

তাহলে কী অভিনেত্রী নিজেই এই ফর্ম ফিলআপ করেছেন? না, আসলে বিনামূল্যে ফর্ম ভর্তির কারণে এহেন হাজারও সমস্যার মুখে পরতে হয়েছে বলে জানা যাচ্ছে। শুধু ইংরেজিই নয়, একাধিক বিষয়ে এই ভুঁয়ো নাম নিয়ে ভরা হয়েছে ফর্ম। যেহুতু সবটাই কম্পিউটারাইজড, তাই তার পক্ষে বাছাই করা সম্ভব হয়নি বলেই আপাতত মনে করা হচ্ছে।

মেধাতালিকায় সানি লিওন

আশুতোষ কলেজের উপাধ্যক্ষ জানিয়েছেন, ‘এটা  ভুঁয়ো অ্যাপ্লিকেশন। শুধু ইংরাজি নয়, একাধিক বিষয়ে মেধাতালিকাতে  অসঙ্গতি। নম্বরেও ভুল রয়েছে। যার জেরে স্বাভাবিকভাবেই সমস্যার সম্মুখীন ছাত্রছাত্রীরা। পিছিয়ে গিয়েছে নাম।  মেধাতালিকার এই ভুলগুলি সংশোধন করে ফের মেধাতালিকা নতুন করে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন কলেজ কর্তৃপক্ষ।

কিন্তু, এই নিয়ে মশকরা করে বসলেন সানি লিওন। তিনি জানিয়েছেন, আগামী সেমিস্টারে দেখা হচ্ছে। আশা করব তোমরা আমার ক্লাসে থাকবে।

ব্যাস, অগত্যা এই গোটা ঘটনা ভাইরাল নোট দুনিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Sunny leone ashutosh college english honours